অনূর্ধ্ব-‌২৩: সন্দীপ গুড়িয়ে দিলো ওড়িশাকে,


newsagartala24.com Images

আগরতলা, Jan 21, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


অনূর্ধ্ব-‌২৩: সন্দীপ গুড়িয়ে দিলো ওড়িশাকে,‌আজ ব্যাটসম্যানদের দিকে তাকিয়ে ত্রিপুরা।।।।
বল হাতে বিধ্বংসী সন্দীপ সরকার। সন্দীপের বিধ্বংসী বোলিংয়ে মরশুমের তৃতীয় ম্যাচে এসে সফলতার দিকে এগুচ্ছে ত্রিপুরা। তবে বোলাররা নিজেদের দায়িত্ব যথাযথ পালন করেছেন। এখন দায়িত্ব ব্যাটসম্যানদের। ব্যাটসম্যান-‌রা যদি নিজেদের দায়িত্ব যথাযথ পালন করতে পারেন তাহলে অনায়াসেই মরশুমের প্রথম পয়েন্ট পাবে ত্রিপুরা।

অনূর্ধ্ব-‌২৩ কর্ণেল সি কে নাইডু ট্রপি ক্রিকেটে। নরসিংগড় পুলিস ট্রেণিং আকাদেমি মাঠে রবিবার প্রথম দিনে ওড়িশার গড়া ১২৬ রানের জবাবে ত্রিপুরা ১ উইকেট ১৫ রান করে। ত্রিপুরার সন্দীপ সরকার ৫ উইকেট নিয়ে সফররত দলের মেরুদন্ড ভেঙ্গে দেন। এদিন সকালে টসে জয়লাভ করে ত্রিপুরার অধিনায়ক ওড়িশাকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। রাজ্যদলের বোলারদের সাড়াশি আক্রমণে শুরু থেকেই দিশেহারা হযে পড়ে ওড়িশার ব্যাটসম্যান-‌রা। হারাতে থাকে ক্রমাগত উইকেট। ত্রিপুরার হয়ে আক্রমণে নেতৃত্ব দেন সন্দীপ সরকার। শুরু থেকেই আগুন ঝরানো বোলিং করে সন্দীপ। সফররত দলের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নাম বিশ্ব বিভব মাদুলি একমাত্র কিছুটা রুখে দাড়ান। মাদুলির দায়িত্বশীল ব্যাটিংয়ে সফররত দল ১০০ রানের গন্ডি পার করতে সক্ষম হয়। মাদুলি ১০৭ বল খেলে ৯ টি বাউন্ডারির সাহায্যে ৫৮ রান করেন।

এছাড়া দলের পক্ষে ওপেনার ওম ৫৩ বল খেলে ৩ টি বাউন্ডারির সাহায্যে ২২ এবং অভিনব নন্দ ৪০ বল খেলে ২ টি বাউন্ডারির সাহায্যে ১৪ রান করেন। এছাড়া দলের আর কোনও ব্যাটসম্যান ২২ গজে রুখে দাড়াতে পারেননি। ওনিশা ৪৬.‌৩ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ১২৬ রান করতে সক্ষম হয়। ত্রিপুরার পক্ষে সনদীপ সরকার ২৫ রানে ৫ টি, চন্দন রায় ৯ রানে এবং অভিজিৎ দেববর্মা ১৪ রানে ২ টি উইকেট দখল করেন। জবাবে খেলতে নেমে মন্দ আলোর জন্য প্রথম দিনের খেলা যখন বন্ধ হয় তখন ত্রিপুরা ৫ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ১৫ রান করে। ত্রিপুরার ওপেনার ঋতুরাজ ঘোষ রায় ৪ রানে এবং দলনায়ক সেন্টু সরকার ১ রানে অপরাজিত থেকে যান। ওপেনার দ্বীপজয় দেব ৬ রান করে আউট হয়েছেন। সোমবার ত্রিপুরাকে এগিয়ে নিয়ে যেতে মূখ্য ভূমিকা নিতে হবে ব্যাটসম্যানদের।