যোগদান সভায় রেকর্ড ভোটার বিজেপিতে সামিল


newsagartala24.com Images

আগরতলা, Jun 25, 2023, ওয়েব ডেস্ক থেকে


মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্থাপনের মাধ্যমে তাদের সমর্থন সুনিশ্চিত করতে হবে। ভারতীয় জনতা পার্টিতে কাজের ভিত্তিতে সম্মান দেওয়া হয়। বিদেশী নীতি আদর্শ নিয়ে কাজ করে না এই পার্টি। ভারতীয় জনতা পার্টি একাত্ম মানব বাদের আদর্শকে সামনে রেখে কাজ করে। রাজনীতির পরিভাষায় পরিবর্তন করে দিয়েছেন প্রধানমন্ত্রী। ভারতীয় জনতা পার্টি ৬ আগরতলা মন্ডলের উদ্যোগে রাজধানীর হিন্দি স্কুলে আয়োজিত যোগদান সভায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
সভায় মুখ্যমন্ত্রী বলেন, মিথ্যা কথা বলে রাজ্যের মানুষের সাথে আর প্রতারণা করা যাবে না। কারণ কাজের মাধ্যমেই ভারতীয় জনতা পার্টির পরিচয়। তাই কাজের মাধ্যমে মানুষের মন জয় করতে হবে। কথায় নয়, কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে। এদিন বিজেপি ৬ আগরতলা মন্ডলের উদ্যোগে আয়োজিত যোগদান সভায় প্রচুর সংখ্যায় দলের কর্মী সমর্থকগণ অংশ নেন।
বিভিন্ন ইস্যুতে এদিন বিরোধী শিবিরের তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, একের পর এক নির্বাচনে জনগনের বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতা করে গেছে রাজ্যের বর্তমান বিরোধী দলগুলি। বিভ্রান্তি ছড়িয়ে কিছু কেন্দ্রে জিতলেও নির্বাচনের পর জনকল্যাণের কাজে দেখা মেলেনি সেসব নির্বাচিত জনপ্রতিনিধিদের। তাই আজ বিধানসভা নির্বাচনের ৪ মাস পরপরেই ৬ আগরতলা ভারতীয় জনতা পার্টি আয়োজিত যোগদান সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির "সব কা সাথ, সব কা বিকাশ" মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে ৬০০'র অধিক বিরোধী সমর্থক ভারতীয় জনতা পার্টির পতাকাতলে সামিল হন।
মুখ্যমন্ত্রী ডা: সাহা আরো বলেন, মিথ্যা কথা বলে রাজ্যের মানুষকে ঠকানো যাবে না। ভারতীয় জনতা পার্টি কাজের মাধ্যমে পরিচয় দেয়। কথা বলে কোন কাজ হবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যকালের ৯ বছর পূর্তি উপলক্ষ্যে এক মাস ব্যাপী কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এর মাধ্যমে মানুষের বাড়ি বাড়ি যাওয়া হবে। সেই সঙ্গে মানুষের সাথে সম্পর্ক স্থাপনের মাধ্যমে সমর্থন