রামকৃষ্ণ ক্লাবকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে বদ্ধ পরিকর


newsagartala24.com Images

আগরতলা, Aug 24, 2023, ওয়েব ডেস্ক থেকে


ভালো খেলার পাশাপাশি জয়, লক্ষ্য দুটোই
‌আজ রামকৃষ্ণের সামনে ফ্রেন্ডস ইউনিয়ন।
শক্তিশালী রামকৃষ্ণ ক্লাবকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে বদ্ধ পরিকর একঝাঁক জনজাতি ফুটবলারদের নিয়ে গড়া ফ্রেন্ডস ইউনিয়ন। সেই লক্ষ্যে শেষ প্রস্তুতি সেরে নেন দেবরাজ জমাতিয়ার নেতৃত্বে ফ্রেন্ডস ইউনিয়নের ফুটবলাররা। শুক্রবার রামকৃষ্ণ ক্লাবের বিরুদ্ধে মুখোমুখি হবে কিল্লা-‌র ফুটবলারদের নিয়ে গড়া ফ্রেন্ডস ইউনিয়ন। উমাকান্ত মিনি স্টেডিয়ামে আগামীকাল বিকেল সাড়ে ৩ টায় শুরু হবে ম্যাচটি। রাজ্য ফুটবল সংস্থা আয়োজিত টেকনো ইন্ডিয়া প্রথম ডিভিশন চন্দ্র মেমোরিয়াল লিগ ফুটবলে।

এদিকে শিল্ডের ফাইনালে দুরন্ত লড়াই করে পরাজিত হওয়ার পর লিগে মাঠে নামার আগে শক্তি বাড়িয়ে নিয়েছে রামকৃষ্ণ ক্লাব। আনা হয়েছে ধনরাজ তামাং, পালডেন তামাং পাসাং দর্জি তামাংকে। ওই তিনজন দলের সঙ্গে যোগ দেওয়ায় শক্তি আরও বাড়লো কৌশিক রায়ের দলের। বৃহস্পতিবার সকালে উমাকান্ত মিনি স্টেডিয়ামে অনুশীলন শেষে রামকৃষ্ণ কোচ স্বীকার করে নেন, তিন ফুটবলারের অন্তর্ভুক্তি দলের শক্তি বাড়িয়েছে। শিল্ড জয় করতে না পারলেও এখন লক্ষ্য লিগ জয় করা। তা মাথায় রেখেই আসরের সবকটি ম্যাচে ছেলেরা মাঠে নামবে।

এবং জয় পেয়েই মাঠ ছাড়ার চেষ্টা করবে। এদিকে কিল্লায় হয় ফ্রেন্ডস ইউনিয়ন দলের অনুশীলন। এদিন দুপুরে ফ্রেন্ডস ইউনিয়ন দলের কোচ মাখন জমাতিয়া টেলিফোনে বলেন,"সীমিত শক্তি নিয়ে শেষ মিনিট পর্যন্ত লড়াই করবে আমার ছেলেরা। কোনও দলকেই সহজে জয় পেতে দেবে না আমার দলের ফুটবলাররা। ৯০ মিনিট পর্যন্ত দৌড়ে খেলা আমার দলের মূল শক্তি"।‌