IPL ত্রিপুরার মহিলা ক্রিকেটের ইতিহাসে এবারই প্রথম ট্রায়ালে ডাক


newsagartala24.com Images

আগরতলা, Sep 11, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


এগিয়ে চলো থেকে শুভেচ্ছার ঢালি নিয়েপ্রিয়াঙ্কা আজ আইপিএল ট্রায়ালের উদ্দেশ্যে।        ত্রিপুরার মহিলা ক্রিকেটের ইতিহাসে এবারই প্রথম। আই পি এলের ট্রায়ালে ডাক পেলেন এক ক্রিকেটার। ত্রিপুরা সিনিয়র মহিলা দলের অলরাউন্ডার প্রীয়াঙ্কা দাস আই পি এলের ট্রায়াল দিতে মঙ্গলবার গুজরাট যাচ্ছেন।

গুজরাট টাইটেন্স দলে ১৩-‌১৫ সেপ্টেম্বর ট্রায়াল দেবেন। সোমবার ছোট্ট তথা বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রীয়াঙ্কাকে অগ্রিম শুভেচ্ছা জানালো তাঁর দল এগিয়ে চলো সঙ্ঘের কর্তারা। উমাকান্ত আকাদেমির সামনের মাঠে প্রীয়াঙ্কার হাতে পুষ্পস্তবক এবং স্মারক তুলে দেওয়া হয় সঙ্ঘের পক্ষ থেকে। পরে সঙ্গের সচিব সুমন্ত গুপ্ত বলেন, "রাজ্যের গর্ব এখন প্রীয়াঙ্কা। ওর দিকেই আগামী তিন দিন তাঁকিয়ে থাকবে রাজ্যের ক্রীড়াপ্রেমীরা। বিশ্বাস করি গুজরাট টাইটেন্স দলে সুযোগ পেয়ে নজীর গড়বে ওই অলরাউন্ডারটি। যা দেখে অনুপ্রানিত হবে রাজ্যের খুদে ক্রিকেটাররাও"।

২০০৫ সালে ক্রিকেট অনুরাগী থেকে আত্মপ্রকাশ ডান হাতি ওই অলরাউন্ডারটি। দুবছর পার না হতেই ত্রিপুরার হয়ে সুযোগ পেয়ে যায় জাতীয় ক্রিকেটে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন পর্যন্ত ত্রিপুরার হয়ে ১০০ এর উপর ম্যাচ খেলে নিয়েছেন। বল হাতে উইকেট ১২৯ টি। ব্যাট ও বলের পাশাপাশি দুরন্ত ফিল্ডিংও করেসে। অগ্রিম সংবর্ধনা পেয়ে আপ্লুত প্রীয়াঙ্কা বলেন,"আমার উপর রাজ্যবাসীর আশা এবং প্রত্যাশা বেশী চেষ্টা করবো আই পি এলে খেলার সুযোগ করে নিতে"।

সংবর্ধনা অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন সঙ্ঘের দুই কোচ ‌‌দেবজ্যোতি দত্ত, বিশ্ব রঞ্জন সাহা এবং সঙ্ঘের খুদে ক্রিকেটাররা।