TCA অ্যাডভাইজারি, সিলেকশন, আম্পায়ার নতুন মুখ : বিতর্ক অব্যাহত


newsagartala24.com Images

আগরতলা, Aug 21, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


টিসিএ-র অ্যাডভাইজারি, সিলেকশন, আম্পায়ার
কমিটিতে নতুন মুখ প্রচুর : বিতর্ক অব্যাহত।
 নতুন মুখ প্রচুর।  টিসিএ-র খোল নলচে পাল্টে ফেলার উপক্রম। কাঁরা অভিজ্ঞ, কাঁরা বিশেষজ্ঞ। এখন সেই হিসেব-নিকেশের সময় নেই। পদাধিকার বলে পুরোনো কমিটি বাতিল করা হয়েছে। গঠন করা হয়েছে নতুন কমিটি। সিলমোহর পড়েছে ১১ আগস্ট। তবে প্রকাশ্যে আসতে অজানা কারণে কিছুটা দেরি হয়েছে। কমিটির সদস্যরা হয়তো নিজ নিজ কমিটির অন্যান্য সদস্যদের নাম জেনে গেছেন।

এখন কাজ শুরুর পালা। এমনিতেই প্রায় এক মাস সময় ধরে টিসিএ-র অনভিপ্রেত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে অনেকটাই ক্ষতি হয়েছে। মূল ক্ষতি হয়েছে রাজ্য ক্রিকেটের। যা অপূরনীয়। আর যেন ক্ষতি না হয়, সেদিকে লক্ষ্য রেখে বর্তমান টিসিএ-কে এগিয়ে যাওয়ার মনস্থির করে কাজে মনোনিবেশ আবশ্যক। নতুনভাবে গঠিত
অ্যাডভাইজারি পারচেজ কমিটিতে চেয়ারম্যান গৌরাঙ্গ ভৌমিক, কনভেনার উৎপল আচার্য, কো-কনভেনার প্রীতম সাহা ও জয় জ্যোতি সাহা, সদস্য নীতিশ দেবনাথ, বিপুল ঘোষ, দ্বীপরাজ দেবনাথ। অ্যাডভাইজারি ফাইনান্স কমিটিতে চেয়ারম্যান অধীর দেবনাথ, কনভেনার সুকান্ত ঘোষ, কো- কনভেনার গৌতম ঘোষ, আশীষ ভট্টাচার্য, সদস্য পিকলু রায়, দেবজ্যোতি দত্ত, বাবুল চন্দ্র দেব।

এডভাইজারি টুর্নামেন্ট কমিটিতে চেয়ারম্যান চিরঞ্জীব দে, কনভেনার মনীষ ঘোষ, জয়েন্ট কনভেনর উত্তম চৌধুরী, কো-কনভেনার নন্দন রায়, শ্যামল ভট্টাচার্য, সদস্য- রাকেশ দাস, নারায়ণ আচার্য পার্থসারথি গুপ্ত। অ্যাডভাইজারি গ্রাউন্ড কমিটিতে চেয়ারম্যান হৃদি রঞ্জন চৌধুরী, কনভেনার নাজমুল হোসেন, কো-কনভেনার সৌমিত্র গোপ, সুমন্ত সাহা, সদস্য সিদ্ধার্থ চক্রবর্তী, বন্ধন দাস, সঞ্জয় ঘোষ। অ্যাডভাইজারি মহিলা ক্রিকেট কমিটির চেয়ারম্যান রজত কান্তি সেন, কনভেনার রঞ্জন দত্ত, সদস্য বিমান ভট্টাচার্য।

আম্পায়ার কমিটিতে চেয়ারম্যান সন্তোষ দাস, সদস্য সুশান্ত পাল ও সমীর বিশ্বাস। পুরুষদের সিনিয়র সিলেকশন কমিটিতে চেয়ারম্যান তারকেশ্বর দাম, সদস্য জীবন পাল ও অমিত দাস। জুনিয়র ছেলেদের সিলেকশন কমিটিতে চেয়ারম্যান গোপেশ ভৌমিক, সদস্য রাজীব সাহা ও সৌম্য বনিক। মহিলা ক্রিকেটে সিলেকশন কমিটিতে চেয়ারম্যান শিল্পী দেববর্মা, সদস্যা অলিভিয়া সিনহা, রীতা দেববর্মা, সুজয়িতা রায় ও নিবেদিতা দে।