আগামী ৩০ শে ডিসেম্বর আগরতলা পুর নিয়মের উদ্যোগে শারদ সম্মাননা


newsagartala24.com Images

আগরতলা, Dec 27, 2023, ওয়েব ডেস্ক থেকে 23


শেষ লগ্নে চলছে পুর নিগমের উদ্যোগে শারদ সম্মান প্রদানের প্রক্রিয়া। নতুন বোর্ড গঠনের পর দ্বিতীয়বার এই বিশেষ আয়োজন করেছে নিগম কর্তৃপক্ষ।আগামী ৩০ শে ডিসেম্বর রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আগরতলা পুর নিয়মের উদ্যোগে শারদ সম্মাননা প্রদান করা হবে। এই বিষয়ে বুধবার আগরতলা পুর নিগমের কনফারেন্স হলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ অন্যান্যরা। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মেয়র দীপক মজুমদার বলেন গত বছরের ন্যায় এ বছরও পুর নিগম এর পক্ষ থেকে পুর এলাকার বিভিন্ন পুজো উদ্যোক্তাদের বিভিন্ন ক্যাটাগরির মাধ্যমে পুরস্কৃত করা হবে।

এই অনুষ্ঠানে মোট 21 টি ক্লাবকে পুরস্কৃত করা হবে যার মধ্যে মোট পাঁচটি ক্লাবকে সেরা সেরা পুরস্কার প্রদান করা হবে। তার মধ্যে রয়েছে ভারতরত্ন সংঘ, রামঠাকুর সংঘ, ঐক্যতান যুব সংস্থা, আজাদ হিন্দ সংঘ ও মহিলা পরিচালিত সংস্থা মা ত্রিনয়নী সামাজিক সংস্থা।

এই ক্লাবগুলোকে পঞ্চাশ হাজার টাকা করে অর্থ প্রদান করা হবে পাশাপাশি সুদৃশ্য ট্রফি প্রদান করা হবে। তাছাড়া পুরো নিগমের চারটি জোনকে আলাদাভাবে ক্যাটাগরির মাধ্যমে পুরস্কৃত করা হবে।মূলত ক্যাটাগরির গুলি হল শ্রেষ্ঠ প্রতিমা শ্রেষ্ঠ প্যান্ডেল শ্রেষ্ঠ আলোকসজ্জা ও শ্রেষ্ঠ থিম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী সহ অন্যান্যরা। অন্যদিকে এদিনের এই সাংবাদিক সম্মেলনে প্রত্যেকটি জোন থেকে নির্বাচিত ক্লাবগুলোর নাম প্রকাশ করা হয়।