আন্ত: ম্যাট্রিক্স দাবা প্রতিযোগিতায় সেরা রাহুল রায়, কানিষ্ক চৌধুরী


newsagartala24.com Images

আগরতলা, Sep 12, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


আন্ত: ম্যাট্রিক্স দাবা প্রতিযোগিতায় সেরা রাহুল রায়, কানিষ্ক চৌধুরী
 চ্যাম্পিয়ন হলো রাহুল রায় এবং কানিষ্ক চৌধুরি। আন্ত:‌ মেট্রিক্স দাবা প্রতিযোগিতায়। মঙ্গলবার কৃষ্ণনগর মেট্রিক্স চেস আকাদেমিতে হয় আসর। তাতে অংশ নিয়েছিলো ২৫ জন দাবাড়ু। সিনিয়র বিভাগে ৪ রাউন্ডে পুরো ৪ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে রাহুল রায়।

৩ পয়েন্ট পেয়ে ভোকলসে দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করে যথাক্রমে তমজিৎ সাহা এবং অংশুমান দেবনাথ। আড়াই পয়েন্ট পেয়ে ভোকলসে চতুর্থ এবং পঞ্চম স্থান দখল করে আরমান ব্যানার্জি এবং শিবম প্রতাপ পাল।

জুনিয়র বিভাগে ৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয় কানিষ্ক চৌধুরি। ২ পয়েন্ট পেয়ে দ্বিতীয় থেকে পঞ্চম স্থান দখল করে যথাক্রমে শুভদীপ দাস, রীধান শঙ্কর রায় চৌধুরি,রুদরাজ দাস এবং প্রবজ্যোত ভট্টাচার্য।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাদেমির পেট্রণ প্রবোধ রঞ্জন দত্ত, অভিভাবক রাজীব দেবনাথ, পৃথ্বিরাজ ভট্টাচার্য এবং হোমাগ্নি শঙ্কর রায় চৌধুরি। আসর সুষ্ঠভাবে সম্পন্ন করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলো কদমতলার সারদা স্যানিটারি। আকাদেমির কোচ কিরীটী দত্ত জানান, আকাদেমির দাবাড়ুদের উন্নতির কথা মাথায় রেখে প্রতিমাসেই এমন আসর এক বা তার বেশী করা হবে এখন থেকে।