আন্তঃ মহকুমা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট ঘিরে ব্যাপক উৎসাহ।।।


newsagartala24.com Images

আগরতলা, Jul 18, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


আগরতলা প্রেসক্লাবের উদ্যোগে এবং স্পোর্টস কমিটির ব্যবস্থাপনায় আগামী ২০ জুলাই আন্ত মহকুমা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

 বৃহস্পতিবার বেলা বারোটায় আগরতলা প্রেসক্লাবের কনফারেন্স হলে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে ক্লাব সভাপতি জয়ন্ত ভট্টাচার্য আগরতলা প্রেসক্লাবের দুটি দলের খেলোয়াড়দের নাম ঘোষণা করেন এবং টুর্নামেন্টের বিস্তারিত প্রেক্ষাপট তুলে ধরেন স্পোর্টস কমিটির চেয়ারম্যান অলক ঘোষ। মোট সাতটি মহকুমা প্রেসক্লাব এবারকার টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

 

ঘোষিত ক্রীড়া সূচি অনুযায়ী উদ্বোধনী ম্যাচ হবে আগরতলা প্রেসক্লাব বি টিম বনাম খোয়াই প্রেস ক্লাবের মধ্যে। আগরতলায় ক্ষুদিরাম বসু স্কুল মাঠে সকাল ১০ টায় ম্যাচ শুরুর সময় রাজ্যের যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী টিংকু রায় সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানান স্পোর্টস কমিটির কনভেনার তথা প্রেস ক্লাবের জয়েন্ট সেক্রেটারি অভিষেক দে। টুর্নামেন্টের স্পন্সরর স্বপ্ননীড় রিয়েলেটর্স এর কর্ণধার অভিজিৎ সাহা এবং স্পোর্টস কমিটির সদস্য তথা সিনিয়র সাংবাদিক সুপ্রভাত দেবনাথও সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। সবশেষে অতিথিবর্গ আনুষ্ঠানিকভাবে দুদলের খেলোয়ারদের জার্সি প্রদান করেন। ‌ যথাসময়ে সব কটি দলের খেলোয়াররা মাঠে উপস্থিত থেকে ম্যাচটি সাফল্যমন্ডিত করে তোলার জন্য চেয়ারম্যান ও কনভেনার সংশ্লিষ্ট সকলের কাছে আহ্বান জানান।