এক বনেদি স্কুলে ছাত্রদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে আহত হয় বেশ কয়েকজন ছাত্র।


newsagartala24.com Images

আগরতলা, Jul 24, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


মুখ্যমন্ত্রীর বাসভবনের নিকটবর্তী শহর আগরতলার এক বনেদি স্কুলে ছাত্রদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে আহত হয় বেশ কয়েকজন ছাত্র।জানা যায়, শহর আগরতলার বনেদি স্কুল অর্থাৎ উমাকান্ত বাংলা মিডিয়াম স্কুলে নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে একটি সাধারণ বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। আর কথা কাটাকাটি থেকে হাতাহাতির রূপ ধারণ করে ছাত্রদের মধ্যে।

আর তাতে আহত হয় প্রায় দু থেকে তিনজন ছাত্র। পরবর্তী সময় সেখানে উপস্থিত হয় পশ্চিম থানার পুলিশ সহ আধা সামরিক বাহিনী। এই বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে পুলিশ আধিকারিক জানান, ঘটনার খবর পেয়ে তারা ছুটে আসেন স্কুল চত্বরে। তবে তাদের কাছে ছাত্রদের অভিভাবকেরা অভিযোগ করে এখানে বিদ্যালয়ের বাইরে কিছু ছেলেরা এসে ছুরিকাঘাত করে স্কুলের ছাত্রদের। তবে অপরদিকে এই বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে স্কুলের শিক্ষিকা স্বপ্না দাশগুপ্ত জানাই, ছাত্ররা বাইরের একটি ঘটনাকে কেন্দ্র করে স্কুল চত্বরে মারামারি শুরু করে। তবে তাদেরকে যে ছেলেরা আঘাত করেছে সে পালিয়ে গেছে যায়। তবে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শিক্ষিকা বাইরে থেকে আসা ছেলেরা কোনো ধরনের অস্ত্র ব্যবহার করেনি বলে জানান।কিন্তু সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক ছাত্র জানায়, সাধারণ কথা কাটাকাটি থেকে শুরু হয়ে যায় দুই ক্লাসে ছাত্রদের মধ্যে মারামারি। তবে লোহার রড দিয়ে তাকে আঘাতপ্রাপ্ত করা হয়েছে বলে অভিযোগ করে সে নিজে।

 

পরবর্তী সময় নবম শ্রেণীর ছাত্ররা গিয়ে বাইরের কিছু ছাত্রদের ডেকে আনার কথাও জানায়। এই ঘটনার পেছনে লুকানো রহস্য কি রয়েছে সে বিষয় নিয়ে এখন প্রশ্ন তুলতে দেখা গেছে অভিভাবকদের মধ্যে। এখন দেখার স্কুল কর্তৃপক্ষ এবং মুখ্যমন্ত্রীর নিয়ন্ত্রণে থাকা শিক্ষা দপ্তর এ বিষয়ে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করেন।