কর্পোরেট ক্রিকেটে সেরা এ এমসির পি ডাব্লিউ ডি দল।


newsagartala24.com Images

আগরতলা, Dec 24, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


কর্পোরেট ক্রিকেটে সেরা এ এমসির পি ডাব্লিউ ডি দল। প্রত্যাশিত ভাবেই কর্পোরেট ক্রিকেটে চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করলো এ এমসির পি ডাব্লিউ ডি ইউনিট। রানার্স নর্থ জোন। নিউজ প্রাইম ত্রিপুরার উদ্যোগ্যে পরিচালিত দুদিন ব্যাপী কর্পোরেট ক্রিকেটে সেরা হলো পি ডাব্লিউ ডি সেকশন।

রবিবার বিটি কলেজ মাঠে ফাইনাল ম্যাচে নর্থ জোন মুখোমুখি হয় পি ডাব্লিউ ডি সেকশনের। টস জিতে নর্থ জোন প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে পিডাব্লিউডি ইউনিট ১০ ওভারে স্কোরবোর্ডে সংগ্রহ করে ৯৫ রান। এর মধ্যে কালা মিয়া সর্বাধিক ৩৬ রান করে। অপরদিকে নিয্য কর্মকার, শুভরাজ, আনোয়ার,অসিতরা যোগ্য ব্যাটিং করে। সুবাদে এই স্কোর দাঁড়ায় পি ডাব্লিউ ডি ইউনিটের। টান টান উত্তেজনা পূর্ন ম্যাচে জিততে হলে নর্থ জোনের সামনে টার্গেট দাঁড়ায় ৯৬ রানের। যাকে তাড়া করতে নর্থ জোন শিবির শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। স্পস্ট করে বলা ভালো, পি ডাব্লিউ ডি ইউনিটের বিষাক্ত বোলিংয়ের সামনে রীতিমতো আত্মসমর্পন করতে থাকে নর্থ জোন শিবির। নির্ধারিত ১০ ওভারে শেষ পর্যন্ত নর্থ জোনের রান দাঁড়ায় ৮৬ রানে। বল হাতে পি ডাব্লিউডির পক্ষে প্রদীপ দুর্দান্ত বোলিং করেন।

২ ওভারে ১৩ রান খরচ করে ৩ টি উইকেট দখল করেন প্রদীপ। বাকি বোলাররা ও যোগ্য সঙ্গ দেয়। সুবাদে ৯ রানের ব্যবধানে দারুন ভাবে ম্যাচে জয় হাসিল করে নিলো পি ডাব্লিউ ডি ইউনিট। ফাইনাল ম্যাচে বিশিষ্ঠদের মধ্যে মাঠে উপস্থিত ছিলেন এলাকার কর্পোরেটর লতা নাথ, স্যানদন পত্রিকার এমডি অভিষেক দে, বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক সুপ্রভাত দেবনাথ ও খুদে দাবাড়ু অর্শিয়া দাস। তাদের পুষ্প স্তবক ও উত্তরীয় দিয়ে বরণ করে নিলেন নিউজ প্রাইম ত্রিপুরার পক্ষে অনির্বাণ দেব। ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে ট্রফি তুলে দিলেন অতিথিরা।  ফাইনাল ম্যাচের সেরা ক্রিকেটার হলেন কালা মিয়া। সেরা বোলার প্রদীপ।দুজনেই পিডাব্লিউ ডি ইউনিটের। টুর্নামেন্টের সেরা ফিল্ডার হলেন শংকর ধানুক ইস্ট জোনের। সেরা ব্যাটসম্যান হলেন নর্থ জোনের ভাস্কর। টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হলেন আনোয়ার হোসেন। স্পোর্টিং স্পিরিট অব দ্য প্লেয়ার পেলেন নর্থ জোনের ক্রিকেটার রুস্তম। বেশ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়েই বিটি কলেজ মাঠে সম্পন্ন হলো নিউজ প্রাইম ত্রিপুরার এই কর্পোরেট ক্রিকেট আসর। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ট্রফি স্পন্সর করলো রাজ্যের অন্যতম প্রভাতী দৈনিক স্যানদন পত্রিকা। আর রানার্স আপ স্পন্সর করলো ত্রিপুরা এক্সপ্রেস। উদ্বোধনে মাঠে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন রঞ্জি ক্রিকেটার তিমির চন্দ। সঙ্গে ছিলেন বিশিষ্ঠ ক্রীড়া সাংবাদিক  সরজু চক্রবর্তী। সঙ্গে ছিলেন এলাকার কাউন্সিলার ও অর্শিয়া দাস ও।