ক্রীশ ভৌমিকের ৮ রানে ৭ উইকেট


newsagartala24.com Images

আগরতলা, Dec 18, 2023, ওয়েব ডেস্ক থেকে


ক্রীশ ভৌমিকের ৮ রানে ৭ উইকেট  জয়ে ফিরেছে জুয়েলস, অনুরাগী জয়ে ফিরেছে জুয়েলস প্লে সেন্টার ও ক্রিকেট অনুরাগী। সুপার ফোরে খেলা অধরা ঠেকলেও ষষ্ঠ ম্যাচের মাথায় ক্রিকেট অনুরাগীর তৃতীয় জয় এবং জুয়েলসের দ্বিতীয় জয় উল্লেখযোগ্য বিষয়।

আজ, সোমবার ষষ্ঠ ম্যাচে দশমীঘাটকে নয় উইকেটের বড় ব্যবধানে হারিয়ে ক্রিকেট অনুরাগী তৃতীয় জয় পেয়েছে। খেলা ছিল ডঃ বি আর আম্বেদকর স্কুল গ্রাউন্ডে। দশমীঘাট টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নিয়ে সীমিত ৪০ ওভারে ৭ উইকেটে ১২৩ রান সংগ্রহ করলে, ক্রিকেট অনুরাগী মাত্র ১৭ ওভার খেলে এক উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়।‌ অনুরাগীর বেদব্রত বণিকের অপরাজিত ৬০ রান এবং দশমীঘাটের প্রশান্ত বিশ্বাসের উনষাট রান উল্লেখযোগ্য হলেও রাজদীপ দাস ২১ রানে দুই উইকেট দখল করে ম্যাচের সেরা হয়েছে। অপর খেলায় লো-স্কোরিং ম্যাচে জুয়েলস কোচিং সেন্টার সাত উইকেটে দারুন জয় পেয়েছে জিবি প্লে সেন্টারকে হারিয়ে। নীপকো গ্রাউন্ডে খেলা শুরুতে টস দিতে জুয়েলস কোচিং সেন্টার প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়ে জিবি প্লে সেন্টারকে ব্যাটিং এর আমন্ত্রণ জানায়। জুয়েলসের ক্রীশ ভৌমিকের বিধ্বংসী বোলিংয়ে জিবি প্লে সেন্টার পুরোটাই যেন ভূপাতিত হয়।

১৯.৫ ওভার খেলে ৩৭ রানে ইনিংস শেষ করলে, জবাবে জুয়েলস কোচিং সেন্টার ২১.১ ওভার খেলে তিন উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়। ক্রীশ ৮ রানে সাত উইকেট দখল করে ম্যাচের সেরা খেলোয়াড়ের খেতাব পায়।