ক্রীড়া দপ্তর ও পর্ষদের তরফে সমীর, বিনীতকে সংবর্ধনা প্রদান।।।


newsagartala24.com Images

আগরতলা, May 09, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024



 সিঙ্গাপুরে হবে এবার আন্তর্জাতিক  প্যারা সুইমিং চ্যাম্পিয়ন শিপ।এতে ভারতের হয়ে এবারই প্রথম ত্রিপুরা রাজ্য থেকে দুজন প্যারা সুইমার অংশগ্রহণ করবে। এই দুই প্যারা সুইমার হলো বিনীত রায় ও সমীর বর্মণ।

তাদের সঙ্গে যাবেন কোচ দীপক দাস। এককথায় সমীর ও বিনীত নতুন এক রেকর্ড তৈরি করলো আন্তর্জাতিক এই আসরে অংশগ্রহণ করবার সুযোগ পেয়ে।এর আগে ত্রিপুরা থেকে কোনো প্যারা সুইমার আন্তর্জাতিক আসরে অংশগ্রহণ করেন নি। বৃহস্পতিবার বিকেলে উমাকান্ত সুইমিং পুলে রাজ্য ক্রীড়া দপ্তর ও স্পোর্টস কাউন্সিলের তরফে এই দুই প্যারা সুইমারকে সংবর্ধনা জ্ঞাপন করা হলো। পুষ্পস্তবক ও উত্তরীয় দিয়ে সমীর বর্মণ ও বিনীত রায় অভিবাদন জানানো হলো। মহতী এই উদ্যোগ্যে উপস্থিত ছিলেন যুব বিষয়ক ক্রিড়া দপ্তরের নতুন অধিকর্তা পি কে দেব, স্পোর্টস কাউন্সিলের যুগ্ম সচিব স্বপন সাহা ও কোষাধ্যক্ষ তপন ভট্টাচার্য সহ প্রমুখরা।

অধিকর্তা সাহেব দুজন প্যারা সুইমারকে অভিনন্দন জানালেন মনের অন্তর থেকে। দুজনের সফলতা কামনা করলেন পি কে দেব। উপস্থিত বাকি অতিথিরা ও অভিবাদন জানালেন সমীর ও বিনীতকে। শুক্রবার সিঙ্গাপুরের উদ্যেশ্যে রওনা হবেন এই দুইজন প্যারা সুইমার সহ কোচ দীপক দাস।