চন্দ্র মেমোরিয়াল ঘরোয়া এ-ডিভিশন ফুটবল  প্রস্তুতি চূড়ান্ত


newsagartala24.com Images

আগরতলা, Aug 22, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


জুয়েলস-ত্রীবেণীর ম্যাচ দিয়ে আজ থেকে
চন্দ্র মেমোরিয়াল ঘরোয়া এ-ডিভিশন ফুটবল
 প্রস্তুতি চূড়ান্ত। বুধবার থেকেই শুরু হচ্ছে টিএফএ আয়োজিত প্রথম ডিভিশন ঘরোয়া ক্লাব লীগ ফুটবল টুর্নামেন্ট। জুয়েলস এসোসিয়েশন ও ত্রিবেণী সংঘের ম্যাচ দিয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে চন্দ্র মেমোরিয়াল ঘরোয়া প্রথম ডিভিশন ক্লাব ফুটবল। আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রাজ্যের মৎস্য দপ্তরের মন্ত্রী সুধাংশু দাস। ফুটবলে কিক্ অফ করবেন প্রাক্তন ফুটবলার তথা কোচ সুজিত ঘোষ। আগামীকাল বিকেল সাড়ে তিনটায় উদ্বোধনী ম্যাচ। তবে এর আগে হবে আনুষ্ঠানিক উদ্বোধন পর্ব। ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রণব সরকার, সচিব অমিত চৌধুরী সহ উপস্থিত অতিথি বৃন্দ উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণকারী দুদলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হবেন।

ইতোমধ্যে লীগ কমিটির সেক্রেটারি তথা টিএফএ-র জয়েন্ট সেক্রেটারি তপন সাহা আংশিক ক্রীড়া সূচি ঘোষণা করেছেন। ৩১ আগস্ট পর্যন্ত ঘোষিত ক্রীড়া সূচি অনুযায়ী ৯ দিনে ৯ টি ম্যাচ রাখা হয়েছে। উমাকান্ত মিনি স্টেডিয়ামে প্রতিদিন বিকেল সাড়ে তিনটা থেকে ম্যাচ শুরু হবে। আংশিক সূচি অনুযায়ী ২৩ আগস্ট জুয়েলস এসোসিয়েশন ও ত্রিবেণী সংঘ। ২৪ আগস্ট লাল বাহাদুর ব্যায়ামাগার ও টাউন ক্লাব। ২৫ আগস্ট ও ফ্রেন্ডস ইউনিয়ন ও রামকৃষ্ণ ক্লাব।

২৬ আগস্ট ত্রিবেণী সংঘ ও বীরেন্দ্র ক্লাব। ২৭ আগস্ট ফরওয়ার্ড ক্লাব ও জুয়েলস এসোসিয়েশন। ২৮ আগস্ট টাউন ক্লাব ও ফ্রেন্ডস ইউনিয়ন। ২৯ আগস্ট এগিয়ে চলো সংঘ ও ত্রিবেণী সংঘ। ৩০ আগস্ট লাল বাহাদুর ব্যায়ামাগার ও বীরেন্দ্র ক্লাব। ৩১ আগস্ট জুয়েলস অ্যাসোসিয়েশন ও রামকৃষ্ণ ক্লাব।