চিরঞ্জিত পাল ১৭ রানে ৩টি উইকেট ফাইনালে পৌঁছলো সংহতি ক্লাব।


newsagartala24.com Images

আগরতলা, Apr 30, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


ফাইনালে পৌঁছলো সংহতি ক্লাব।।।।।।।।
প্রত্যাশিত ভাবে তপন মেমোরিয়াল স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে পৌঁছে গেল সংহতি ক্লাব। তা দাপট খাটিয়েই। ১০ উইকেটের ব্যবধানে সেমি ফাইনাল ম্যাচে সংহতি ক্লাব হারিয়ে দিলো স্ফুলিঙ্গ ক্লাবকে। টস তো জিতলো স্ফুলিঙ্গ শিবির।তবে ম্যাচ ভাগ্য নিয়ে গেল সংহতি ক্লাব। মঙ্গলবার এমবিবি স্টেডিয়ামে স্ফুলিঙ্গ শিবির প্রথমে ব্যাট করার সিধান্ত নেয়।

তবে তাদের এই সিধান্তকে একদমই কাজে লাগাতে দেয়নি সংহতির বোলাররা। স্ফুলিঙ্গ দল ২২ ওভার খেললে ও ১০ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে মাত্র সংগ্রহ করে ৫৮ রান। ব্যাটে একমাত্র সফল ব্যাটসম্যান জয় কিষান সাহা ।২০রান করে সে। এছাড়া আর একজন ব্যাটসম্যান ও দু অংকের স্কোর গড়তে পারেনি। বলে সংহতির হয়ে অমরেশ দাস ১২ রানে ৪ টি, অমিত আলী ১৫ রানে ২টি এবং চিরঞ্জিত পাল ১৭ রানে ৩টি উইকেট নেয়। জয়ের জন্য সংহতির সামনে টার্গেট দাঁড়ায় ৫৯ রানের।

যাকে তাড়া করতে নেমে দল ৬.৩ ওভারেই কোনো উইকেট না হারিয়ে জয়ের রান হাসিল করে নেয়। বিজয়ী দলের হয়ে সম্রাট সূত্রধর ৩৭ এবং জয়দীপ বণিক ১৫ রানে অক্ষত থেকে দলকে জয় এনে দিতে সক্ষম হয়। সুবাদে ফাইনালে পৌঁছে গেল সংহতি ক্লাব। এবার লক্ষ্য দ্বিমুকুট তাদের।