জয়ের হ্যাটট্রিক টাউন বধ করে শীর্ষে রামকৃষ্ণ।


newsagartala24.com Images

আগরতলা, Sep 06, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


লাগাতর তিন ম্যাচে জয়ের সুবাদে জয়ের হ্যাট্রিক রামকৃষ্ণ ক্লাবের। হারিয়েছে টাউন ক্লাবকে ২-১ গোলের ব্যবধানে। তবে খেলার শেষ দিকে টাউন ক্লাব যেভাবে কাম-ব্যাক করতে শুরু করেছিল, এক সময় মনে হয়েছিল রামকৃষ্ণ ক্লাবের মুখের সামনে থেকে জয়ের সাধ টায় কেড়ে নেবে টাউন।

খেলার শুরু থেকে ঠিক এক ঘণ্টা সময় ধরে টাউন ক্লাবের ছেলেরা কিন্তু সমৃদ্ধ রামকৃষ্ণ ক্লাবকে একপ্রকার রুখে দিয়েছিল। শেষ পর্যন্ত দুই-এক গোলে জয় ছিনিয়ে রামকৃষ্ণ ক্লাব পুরো ৩ পয়েন্ট অর্জন করে পয়েন্ট তালিকায় আপাতত এককভাবে শীর্ষে উঠে এসেছে। রামকৃষ্ণ ক্লাবের প্রাপ্ত পয়েন্ট নয়, তিন ম্যাচের শেষে। স্থানীয় উমাকান্ত মিনি স্টেডিয়ামে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টেকনো ইন্ডিয়া প্রথম ডিভিশন লিগ ফুটবল টুর্নামেন্টের ১৫ তম ম্যাচে আজ রামকৃষ্ণ ক্লাব দুই-এক গোলের ব্যবধানে টাউন ক্লাবকে হারিয়ে অনেকটা কষ্টার্জিত জয় পেয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটের মাথায় বিদ্যাচরণ জমাত ইয়ার প্রথম গোলে রামকৃষ্ণ ক্লাব ১-০ তে লিড নেয়। ৮ মিনিট বাদে বিদ্যচরণ আরও একটি গোল করলে ব্যবধান বেড়ে ২-০ হয়। রামকৃষ্ণ ক্লাবের ছেলেরা অতঃপর কিছুটা রক্ষণাত্মক ভঙ্গিমায় খেলতেই টাউন ক্লাবের আক্রমণভাগের খেলোয়াড়রা অনেকটা অলআউট খেলার চিন্তা করে খেলার ৮৩ মিনিটের মাথায় টাউন ক্লাবের সঞ্জীব শীল সুযোগ বুঝে একটি গোল পরিশোধ করে ব্যবধান কমিয়ে এক-দুই করে নেয়।

পরক্ষণে টাউন ক্লাব অনেকটা আক্রমণাত্মক খেললেও কার্যত রামকৃষ্ণ ক্লাব যেন চীনের প্রাচীর গড়ে তোলে। পরবর্তী সময়ে চতুর্থ গোলের সন্ধান আর কেউ দিতে পারেনি। তবে খেলার দুই অর্ধে দুদলের তিনজনকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি টিংকু দে, বিপ্লব সিনহা, পল্লব চক্রবর্তী ও অসীম বৈদ্য । দিনের খেলা: এগিয়ে চলো সংঘ বনাম বীরেন্দ্র ক্লাব, বিকেল সাড়ে তিনটায়, উমাকান্ত মিনি স্টেডিয়ামে।