জাতীয় যোগাসন চারটি স্বর্ণ সহ ১০টি পদক ত্রিপুরার।


newsagartala24.com Images

আগরতলা, Jun 27, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


জাতীয় যোগাসন চারটি স্বর্ণ সহ ১০টি পদক ত্রিপুরার।।।।।
মধ্যপ্রদেশের ইন্দোরে অনুষ্ঠিত জাতীয় যোগাসন প্রতিযোগিতায় ত্রিপুরা চারটি স্বর্ণ সহ ১০টি পদক দখল করেছে। ২৫ থেকে ২৭ জুন পর্যন্ত এই আসরে রাজ্যদলের পক্ষে মিনি ও সাব-জুনিয়র বালিকা বিভাগে স্বস্তিকা দাস, জুনিয়র বালিকা বিভাগে পরিণিতা রায় ও সিনিয়র বালক বিভাগে বিজয় পাল স্বর্ণপদক দখল করে।

সাব-জুনিয়র বালিকা বিভাগে কৃতিকা দত্ত, সাব-জুনিয়র বালিকা দলগত বিভাগে মিথি দেবনাথ, অঙ্কিতা দেবনাথ, রেশমি সেন, তৃষা চৌধুরী, ও তুহিনা মহাজন,  জুনিয়র বালক দলগত বিভাগে শুভদীপ ভৌমিক, ময়ান দেবনাথ, দেবজিৎ পাল, অভ্রনীল সাহা, শ্রীকান্ত দাস এবং সিনিয়র বালিকা দলগত বিভাগে পূজা সাহা, সুস্মিতা দেবনাথ, তৃষা দাস, ধারা সূত্রধর ও পূর্ণিমা দাস রৌপ্য পদক পায়। এছাড়া দুটি ব্রোঞ্জ পদক পায় মিনি বালক বিভাগে দিশান্ত সেন ও জুনিয়র বালিকা বিভাগে ধৃতি দেবনাথ। ত্রিপুরা যোগাসন স্পোর্টস অ্যাসোসিয়েশনের ৩১ সদস্য রাজ্যদল এই আসরে অংশ নিয়েছিল। রাজ্য সংস্থার সচিব সমীর সাহা এখবর জানান। এদিকে রাজ্যদলের এই সাফল্যে পদকজয়ী সমস্ত খেলোয়াড়কে অভিনন্দন জানিয়েছেন ত্রিপুরা যোগাসন স্পোর্টস অ্যাসোসিয়েশনের সভাপতি সরযূ চক্রবর্তী।

এর সাথে তিনি দলের সাথে থাকা কোষাধ্যক্ষ সুব্রত ভৌমিক, সহ-সভাপতি শম্ভু চক্রবর্তী সহ কোচ ও অফিসিয়াল এবং অভিভাবকদের অভিনন্দন জানান। জাতীয় আসরে যাওয়ার আগে রাজ্যদলকে পরিকাঠামো গত দিক থেকে সহযেগিতার করার জন্য উত্তর বাধারঘাটের স্বামী বিবেকানন্দ ক্লাবকে সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। এর সাথে লংতরাই গুঁড়া মশলা এবং ক্রীড়াপ্রেমী পরিতোষ সাহাকেও সহযোগিতার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।