জার্সি স্পন্সর অনুষ্ঠান সম্পন্ন স্বামী বিবেকানন্দ ক্লাবে।।।।


newsagartala24.com Images

আগরতলা, Jun 18, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


লক্ষ্য রাজ্য ফুটবলে নতুন প্রতিভা তুলে ধরা। এই টার্গেটেই এবার টি এফ এ পরিচালিত সি ডিভিশন ফুটবলে খেলার জন্য দল গঠন করলো শহর দক্ষিনাঞ্চলের অন্যতম একটি সামাজিক সংস্থা স্বামী বিবেকানন্দ ক্লাব।

 

প্রথমবার ফুটবলের ময়দানে নামতে প্রস্তত এই ক্লাবের দল। মঙ্গলবার দুপুরে স্বামী বিবেকানন্দ ক্লাবে ফুটবলাররা যে জার্সি পড়ে ময়দানে নামবেন তার আত্ম প্রকাশ হলো। স্বামী বিবেকানন্দ ক্লাবের জার্সি স্পন্সর করলেন এইচ আর ওয়ারিয়র নামক একটি জিম। জার্সি স্পন্সর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সম্পাদক কমল দেব, সভাপতি সরজু চক্রবর্তী, এইচ আর ওয়ারিয়রের কর্নধার বাপি দে সহ স্বামী বিবেকানন্দ ক্লাবের অন্যান্য সদস্যরা। প্রথম বার সি ডিভিশনে নামার পূর্বে ক্লাব তথা দলের হয়ে নিজের অভিমত ব্যক্ত করলেন ক্লাব সভাপতি সরজু চক্রবর্তী। স্বামী বিবেকানন্দ ক্লাবের তরফে এইচ আর ওয়ারীয়রের কর্নধার বাপি দেকে এবছর টি এফ এর সব গুলো ম্যাচ দেখার জন্য একটি সিজন কার্ড ও তুলে দিলেন। এই কার্ড ব্যবহার করে তিনি টি এফ এ পরিচালিত মরসুমের সব গুলো ম্যাচ দেখতে পারবেন বিনা টিকিটে। স্বামী বিবেকানন্দ ক্লাবের ফুটবল দলের কোচ ফনি সরকার।

 

ফুটবলাররা অধিকাংশই মতি নগরের। দল মাঠে  ভালো পারফরম্যান্সই দর্শকদের উদ্যেশ্যে তুলে ধরবে বলে আশাবাদী ক্লাবের সম্পাদক সহ প্রত্যেকেই।