ঢাকায় ইন্দো-বাংলা মৈত্রী টেনিস,কাপ ও মেডিসিন ক্লিনিক শুরু।


newsagartala24.com Images

আগরতলা, Sep 30, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


ঢাকায় ইন্দো-বাংলা মৈত্রী টেনিস,কাপ ও মেডিসিন ক্লিনিক শুরু উৎসবের মেজাজে আজ, শনিবার থেকে ভারত বাংলাদেশ মৈত্রী কাপ ২০২৩ এবং মেগা স্পোর্টস মেডিসিন ক্লিনিক অনুষ্ঠিত শুরু হয়েছে। দুই দিনব্যাপী এই আন্তর্জাতিক আসর চলবে আগামীকাল পর্যন্ত। ইন্দো বাংলা এই আসর ঘিরে বাংলাদেশের ঢাকায় শেখ জামাল ন্যাশনাল টেনিস কমপ্লেক্স এখন উন্মাদনায় ভরপুর।

মূলতঃ এই আসরের আয়োজক বাংলাদেশ টেনিস ফেডারেশন,  তবে ভারত বাংলাদেশ স্পোর্টস ফ্রেন্ডশিপ ফোরামের ব্যবস্থাপনার ভূমিকাও অন অস্বীকার্য। ত্রিপুরা রাজ্য মন্ত্রিসভার সদস্য তথা যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের মন্ত্রী টিংকু রায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পৌরহিত্য করেছেন বাংলাদেশের নৌ পরিবহন মন্ত্রী মোঃ খালিদ মোহাম্মদ চৌধুরী। উল্লেখ্য তিনি আবার বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতিও। টুর্নামেন্টের ডিরেক্টরের ভূমিকা পালন করছেন দেবপ্রিয় ঋষি দাস। অনূর্ধ্ব ১৮ জুনিয়র টিম এবং অ্যামেচার টেনিস টিম উত্তর-পূর্ব ভারত থেকে প্রথম সারির ১০ সদস্যের একটি দল এতে অংশ নিয়েছে। এদিকে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ ফিজিওথেরাপি ত্রিপুরা ও

 


শাখা থেকে ৪ সদস্যের একটি দলও সেখানে স্পোর্টস মেডিসিন ক্যাম্পে অংশ নিয়েছে। সংস্থার সম্পাদক সুজিত রায় ঢাকা থেকে দুরাভাষে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন।