নিউজ প্রাইম ত্রিপুরার উদ্যোগ্যে প্রীতি ফুটবল ম্যাচ সম্পন্ন


newsagartala24.com Images

আগরতলা, Aug 12, 2023, ওয়েব ডেস্ক থেকে


নিউজ প্রাইম ত্রিপুরার উদ্যোগ্যে প্রীতি ফুটবল ম্যাচ সম্পন্ন।আয়োজন স্বার্থক। সাংবাদিক  প্রলয় ধর এবং অভিজিৎ রাহার স্মৃতিতে শনিবার উমাকান্ত ময়দানে এক প্রীতি ফুটবল ম্যাচের ব্যবস্থা করে নিউজ প্রাইম ত্রিপুরা। সংবাদ জগতে বৈদ্যুতিন চেনেলের মধ্যে নিউজ প্রাইম ত্রিপুরা এখন খবরের এক নতুন ফেরিওয়ালা।

স্থাবকতা নয়, বাস্তবকে পাথেয় করেই সংবাদ পরিবেশন এই বৈদ্যুতিন চেনেলের মূল লক্ষ্য। এই লক্ষকে পাথেয় করেই প্রয়াত দুই সাংবাদিককে শ্রদ্ধা জ্ঞাপন করতে নিউজ প্রাইম ত্রিপুরা নিলো এহেন উদ্যোগ। উমাকান্ত ময়দানে এদিন পড়ন্ত বিকেলে প্রীতি ফুটবল ম্যাচে টি এফ এ একাদশ মুখোমুখী হয় টি আর এ একাদশের। ম্যাচের শুরুতে দুদলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হলেন টি এফ এর সচিব সহ অন্যান্য প্রতিনিধিরা। বলে কিক অফ করে ম্যাচের শুরু করলেন টি এফ এর সচিব অমিত চৌধুরী। দু দলেই সব প্রাক্তন ফুটবলার। ম্যাচে প্রত্যেকেই তুলে ধরলেন তাদের অতীত দিনের ফুটবল শৈলী। ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে জমে উঠে ম্যাচ। তবে টি এফ এ একাদশের তুলনায় এগিয়েই থাকে রেফারি একাদশ। বল কখনো টি এফ এ প্রান্তে তো কখনো রেফারীদের প্রান্তে।টেকেলিং ফুটবলে বাজিমাত করে দেয় রেফারি একাদশ। রেফারি একাদশ শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে দিলো টি এফ এ একাদশকে। প্রীতি এই ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত। বিশেষ অতিথি হিসেবে ছিলেন টি এফ এর সভাপতি প্রণব সরকার, ক্রীড়া সংগঠক রতন দাস, প্রয়াত দুই সাংবাদিকের ভাই সমীর ধর ও অসীম রাহা। অতিথিদের পুষ্পস্তবক ও উত্তরীয় দিয়ে নিউজ প্রাইম ত্রিপুরার অভিবাদন জানালেন সিনিয়র জার্নালিস্ট চিন্ময় চৌধুরী। একটু এমবিএনস।।মাঠে উপস্থিত ছিলেন ক্রীড়া মোদিরাও।

পুরো ম্যাচে দুর্দান্ত ভাবে ধারাভাষ্য দিলেন ক্রীড়া সাংবাদিক স্বপন মিয়া। ম্যাচটি দারুন ভাবে উপভোগ করলেন ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত। তিনি ম্যাচ শেষে নিউজ প্রাইম ত্রিপুরার আয়োজনকে ঘিরে নিজের অভিমত ব্যক্ত করলেন।  এই ম্যাচে নিউজ প্রাইম ত্রিপুরাকে  সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন টি এফ এ। এর জন্য নিউজ প্রাইম ত্রিপুরার পক্ষে টি এফ একে ধণ্যবাদ জ্ঞাপন করলেন চিন্ময় চৌধুরী। ৬০মিনিটের এই প্রাণবন্ত ম্যাচটি দারুনভাবে উপভোগ করলেন মাঠে উপস্থিত প্রত্যেকেই। ম্যাচ শেষে অতিথিরা চ্যাম্পিয়ন এবং রানার্স দলের হাতে ট্রফি তুলে দিলেন। একই সঙ্গে অতিথিদের সঙ্গে ফুটবলাররা মাঠে সেরে নিলেন ফটোসেশন।