পয়েন্ট তালিকার শীর্ষে লাল বাহাদুর


newsagartala24.com Images

আগরতলা, Aug 30, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


বীরেন্দ্র ক্লাবকে গোলের মালা পরিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে লাল বাহাদুর। বীরেন্দ্রকে গোলের মালা পরালো লাল বাহাদুর ব্যয়ামাগার। ছয় গোলে দুর্দান্ত সাফল্য পেয়ে জয়ের ধারা অব্যাহত রেখে এগুচ্ছে লাল বাহাদুর ব্যয়ামাগার একসময়ের দ্বিমুকুট বিজয়ী লাল বাহাদুর ব্যামাগারের দারুন স্ট্রাইকার উত্তম রাই হ্যাটট্রিকসহ চার গোল করে বেশ প্রশংসা কুড়িয়েছে। খেলার প্রথমার্ধেই বিজয়ী দল ৪-০ গোলে এগিয়েছিল।

প্রথম ম্যাচে লাল বাহাদুর ব্যয়ামাগার টাউন ক্লাবকে ৩-০ গোলে হারানোর পর যে মনোবল নিয়ে লীগ সূচনা করেছিল তারই প্রেক্ষাপটে আজ দ্বিতীয় জয় পেয়ে আপাতত লাল বাহাদুর ব্যয়ামাগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে। পয়েন্ট সংখ্যায় ত্রিবেণী সংঘের সঙ্গে সমান হলেও গোল ব্যবধানে লাল বাহাদুর ব্যয়ামাগার এগিয়ে। ‌ ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টেকনো ইন্ডিয়া চন্দ্র মেমোরিয়াল প্রথম ডিভিশন লিগ ফুটবল আসরের অষ্টম ম্যাচে লাল বাহাদুর ব্যয়ামাগার আজ, বুধবার ৬-০ গোলের ব্যবধানে বীরেন্দ্র ক্লাবকে পরাজিত করে পুরো ৩ পয়েন্ট অর্জন করে নিয়েছে।

নির্ভরযোগ্য স্ট্রাইকার উত্তম রাই খেলার ১৪, ১৮ ও ৩৬ মিনিটের পর ৮০ মিনিটের মাথায় একাই চারটি গোল করেন। মাঝে খেলার ৩১ মিনিটের মাথায় শ্যাম কুমারের গোল এবং খেলার শেষ দিকে ৮২ মিনিটের মাথায় ভ্যান লাল কিমা আরও একটি গোল করলে চূড়ান্ত ব্যবধান ৬-০ হয়। খেলার দুই অর্ধে রেফারি দুই দলের দুইজনকে স্ট্রাইকার উত্তম রাই ও শান্তা জয় রিয়াংকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি তাপস দেবনাথ, পল্লব  চক্রবর্তী, অসীম বৈদ্য ও প্রতাপ দাস। দিনের খেলা: জুয়েলস এসোসিয়েশন ও রামকৃষ্ণ ক্লাব, বিকেল সাড়ে তিনটায়, উমাকান্ত মিনি স্টেডিয়ামে।