প্রেস ক্লাব আয়োজিত সাংবাদিকদের প্রীতি ফুটবল আগামীকাল উমাকান্ত মিনি স্টেডিয়ামে


newsagartala24.com Images

আগরতলা, Jun 30, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


প্রেস ক্লাব আয়োজিত সাংবাদিকদের প্রীতি ফুটবল।।।
 আগরতলা প্রেসক্লাবের উদ্যোগে এবং স্পোর্টস কমিটির ব্যবস্থাপনায় প্রেসক্লাবের সদস্য খেলোয়ারদের মধ্যে এক  প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। আগামীকাল উমাকান্ত মিনি স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

আজ, রবিবার বেলা এগারোটায় আগরতলা প্রেসক্লাবের কনফারেন্স হলে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে ক্লাব সভাপতি জয়ন্ত ভট্টাচার্য দু দলের খেলোয়াড়দের নাম ঘোষণা করেন এবং ম্যাচের বিস্তারিত প্রেক্ষাপট তুলে ধরেন স্পোর্টস কমিটির চেয়ারম্যান অলক ঘোষ। সকাল ৮ টায় ম্যাচ শুরুর সময় আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সচিব রমাকান্ত দে, স্পোর্টস কমিটির চেয়ারম্যান অলক ঘোষ, ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের পেট্রন রতন সাহা, সভাপতি প্রণব সরকার, সচিব অমিত চৌধুরী প্রমূখ উপস্থিত থাকবেন বলে জানান স্পোর্টস কমিটির কনভেনার তথা প্রেস ক্লাবের জয়েন্ট সেক্রেটারি অভিষেক দে।

স্পোর্টস কমিটির জয়েন্ট কনভেনার তথা সিনিয়র সাংবাদিক সুপ্রভাত দেবনাথও সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। সবশেষে অতিথিবর্গ আনুষ্ঠানিকভাবে দুদলের খেলোয়ারদের জার্সি প্রদান করেন। ‌ যথাসময়ে দুদলের খেলোয়াররা মাঠে উপস্থিত থেকে ম্যাচটি সাফল্যমন্ডিত করে তোলার জন্য চেয়ারম্যান ও কনভেনার সংশ্লিষ্ট সকলের কাছে আহ্বান জানান।