ফরোয়ার্ডের জয় রুখে দিলেও অবনমণের শঙ্কা কাটেনি টাউনের


newsagartala24.com Images

আগরতলা, Sep 23, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


ফরোয়ার্ড ক্লাবকে রুখে দিয়েছে টাউন ক্লাব। প্রথমার্ধের গোলে হেরে যাওয়ার পথে টাউন ক্লাব দ্বিতীয়ার্ধে গোলটি শোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনে। ড্র তে নিষ্পত্তি ম্যাচ থেকে এক পয়েন্ট পেলেও টাউন ক্লাব অবনমন থেকে রেহাই নিশ্চিত করতে পারেনি। মূলতঃ অবনমনের খাড়া টাউন ক্লাবের পাশাপাশি বীরেন্দ্র ক্লাব, ফ্রেন্ডস ইউনিয়ন এবং জুয়েলস এসোসিয়েশনকেও তাড়া করে বেড়াচ্ছে।

তবে একেবারে খাদের কিনারায় দাঁড়িয়ে বীরেন্দ্র ক্লাব। চারটি দলেরই আরও একটি করে ম্যাচ রয়েছে প্রথম সারির চারটি দলের বিরুদ্ধে। অঘটন ঘটিয়ে জয় পেলেতো কোনও কথাই নেই। হারলে, কোন্ দল কত গোলের ব্যবধানে পরাজয় স্বীকার করে, তার ওপর নির্ভর করছে অবনমিত হয়ে কোন্ দল আগামী বছর বি-ডিভিশনে খেলবে। আজ, শনিবার স্থানীয় উমাকান্ত মিনি স্টেডিয়ামে বিকেলে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টেকনো ইন্ডিয়া চন্দ্র মেমোরিয়াল প্রথম ডিভিশন লীগ ফুটবল টুর্নামেন্টের ৩১ তম খেলাটি ফরোয়ার্ড ক্লাব বনাম টাউন ক্লাবের মধ্যে ম্যাচ, এক-এক গোলে অমীমাংসিত অবস্থায় শেষ হয়েছে।

প্রথমার্ধে ফরোয়ার্ড ক্লাব ১-০ গোলে এগিয়েছিল। খেলার ৩৫ মিনিটের মাথায় ইয়ামি লংভাইয়ের গোলে ফরোয়ার্ড ক্লাব ১-০তে লিড নেয়। দ্বিতীয়ার্ধে ফরওয়ার্ডের রক্ষণভাগ কিছুটা হালকা হতেই টাউন ক্লাবের ইমরান হোসেন খেলার ৬৪ মিনিটের মাথায় গোলটি শোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনে। পরবর্তী সময়ে দু্-দলের মধ্যে পরস্পর বিরোধী আক্রমণ পরিলক্ষিত হলেও গোলেরসুযোগ আর কেউ কাজে লাগাতে পারেনি। শেষ পর্যন্ত ১-১ করে পয়েন্ট ভাগ করে নিয়েছে। এদিকে খেলার দুই অর্ধে অসদাচরণের দায়ে রেফারি ফরোয়ার্ড ক্লাবের দুজনকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি তাপস দেবনাথ, বিশ্বজিৎ দাস, সুকান্ত দত্ত ও শিবজ্যোতি চক্রবর্তী।

দিনের খেলা: রামকৃষ্ণ ক্লাব ও বীরেন্দ্র ক্লাব, বিকেল তিনটায় উমাকান্ত মিনি স্টেডিয়ামে।