ফের কলঙ্কিত হলো চন্দ্র মেমোরিয়াল লীগ,


newsagartala24.com Images

আগরতলা, Sep 03, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


ফের কলঙ্কিত হলো চন্দ্র মেমোরিয়াল লীগ, নিগৃহীত হলেন রেফারি।।     লালকার্ড। একই সঙ্গে রেফারির উপর আক্রমণ। সভ্য সমর্থকদের অশ্লীল গালাগাল।ইট,পাটকেল,জলের বোতল উড়ে এলো ময়দানে। শেষ পর্যন্ত পুলিশি ঘেরাটোপে চারজন রেফারি মাঠ ছাড়লেন। ঘটনা রবিবার পড়ন্ত বিকেলে উমাকান্ত ময়দানে এগিয়ে চলো সংঘ বনাম লালবাহাদুর ম্যাচে। রোমাঞ্চকর ম্যাচে আখেরে বাজিমাত করে দেয় এগিয়ে চলো সংঘ। জাবেদিয়া ডারলং এর একমাত্র গোলে ম্যাচে তিন পয়েন্ট হাসিল করে নিলো এগিয়ে চলো সংঘ। ম্যাচ শেষ। লেগে গেল ময়দানে দক্ষ যজ্ঞ। লালবাহাদুর ক্লাবের ম্যানেজার হামলে পড়লেন সহকারী রেফারি কার্তিক দাসের উপর। এলোপাথারি কিল,চর,ঘুষি।।পাল্টা কার্তিক ও হাতে থাকা ফ্ল্যাগ দিয়ে আঘাত করে ম্যানেজারকে। এই অবস্থায় লালবাহাদুর ক্লাবের আরো কয়েকজন সমর্থক টি এফ এর আইন ভেঙে মাঠে ঢুকে পড়ে। তারা ও জড়িয়ে যায় রেফারীদের সঙ্গে।

এই পরিস্থিতিতে টি এফ এর সহ সভাপতি অমিত দেব এবং লীগ কমিটির সচিব তপন সাহা নিজেদের সাধ্য অনুযায়ী প্রত্যেককে সামাল দেন। আর কাউকেই পাওয়া যায় নি টি এফ এর এই সময়ে। অমিত দেব এবং তপন সাহা ভিড়ের মধ্যেই পরিস্থিতি সামাল দিলেন। উত্তেজিত সমর্থকরা অশ্লীল গালাগাল করতে থাকে রেফারীদের। কেন ন্যায্য দুটো পেনাল্টি দেয়া হলো না লালবাহাদুরকে, এই রাগেই ক্লাবের সভ্য সমর্থকরা মাঠের বাইরে ভিড় জমায়। বিকেল ঘনিয়ে সন্ধ্যে হয়ে গেল। লালবাহাদুর ক্লাবের সমর্থকরা কিছুতেই মাঠ ছাড়তে চাইছিলো না। টি এফ এর দুইজন কর্মকর্তা অমিত দেব এবং তপন সাহা প্রত্যেকের কাছে অনুরোধ করেন, সবাই যাতে শান্ত হোন। প্রায় আধ ঘন্টা চললো এই পরিস্থিতি। অবর্শেষে পুলিশি ঘেরাটোপে চারজন রেফারিকে মাঠ থেকে বের করা হলো। ম্যাচের পর যে চেহারা নিলো এদিন উমাকান্ত ময়দান,

তা কিন্তু মোটে ও ভালো লক্ষণ নয় আগামী ম্যাচ গুলোর জন্য। তবে অতীতে যা কোনো দিন দেখা যায় নি তা কিন্তু দেখা গেল এই ম্যাচে। এতদিন ময়দানে রেফারীরা নিগৃহীত হতেন। এবার রেফারি ও পাল্টা দিলেন। যা কার্তিক দাস করে দেখালেন এই ম্যাচে। ইটের জবাব শেষ পর্যন্ত দেয়া হলো পাথরে। তবে কলঙ্কিত কিন্তু হলো ফের রাজ্যের ঐতিজ্যবাহি ফুটবল টুর্নামেন্ট চন্দ্র মেমোরিয়াল লিগ।