বাধারঘাট স্পোর্টস কমপ্লেক্সে টেনিসপ্রতিযোগিতার আসর,


newsagartala24.com Images

আগরতলা, Aug 12, 2023, ওয়েব ডেস্ক থেকে


 বাধারঘাট স্পোর্টস কমপ্লেক্সে টেনিসপ্রতিযোগিতার আসর, ফাইনাল আজ    বাধারঘাট স্পোর্টস কমপ্লেক্সে টেনিস প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ের খেলা আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে। আজদি কা অমৃত মহোৎসব, ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে "নেশা মুক্ত অভিযান ও বেটি পড়াও বেটি বাচাও" কর্মসূচির অঙ্গ হিসেবে পশ্চিম ত্রিপুরা জেলা শাসক এবং যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের যৌথ উদ্যোগে উন্মুক্ত টেনিস টুর্নামেন্ট শুরু হয়েছে।

শনিবার বাধারঘাট টেনিস কোর্টে দুই দিন ব্যাপী এই আসরে সার্ভিস করে উদ্বোধন করেন যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের সচিব ড. প্রদীপ কুমার চক্রবর্তী। উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা জেলা সমাহর্তা দেবপ্রিয় বর্ধন, যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের অধিকর্তা সত্যব্রত নাথ, ক্রীড়া দপ্তররের অন্যান্য আধিকারিকরা, স্কুল স্পোর্টস বোর্ডের যুগ্ম সচিবদ্বয় নিখিল সাহা, অপু রায় ও জাতীয় দলের প্রাক্তন হ্যান্ড বল কোচ আশিস কর প্রমুখ। সিঙ্গেলস ও ডাবলস মিলে মোট ৫৬ জন প্রতিযোগী এই আসরে অংশগ্রহণ করে।

আগামীকাল সকালে বিভিন্ন বয়স বিভাগে সেমি ফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে এবং তারপর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে। শনিবার সিঙ্গেলস ও ডাবলস মিলে দুইটি কোর্টে চৌদ্দটি খেলা সম্পন্ন  হয়। পুরুষদের সিঙ্গেলসে পশ্চিম ত্রিপুরা জেলা শাসক দেবপ্রিয় বর্ধন ২-৬ সেটে হরিহর দেব্বর্মার কাছে পরাজিত হন।