বি ডিভিশন ফুটবল : এনএসআরসিসি-কে হারিয়ে জয় দিয়ে লীগ সূচনা স্কাইলার্কের।


newsagartala24.com Images

আগরতলা, Jul 19, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


জয় দিয়ে দারুণ সূচনা স্কাইলার্ক ক্লাবের। পক্ষান্তরে সরকারি খরচে গঠিত দল এন এস আরসিসি শুরুতেই যেন একটা হোঁচট খেলো। উদ্বোধনী ম্যাচে জয় অনেক দলের কাছেই কাঙ্খিত। আর এই জয় আগামী দিনে সাফল্যের অনেকটা পাথেয় করে তুলে। স্কাইলার্ক প্রথমার্ধে গোলশূন্য ড্র তে নিজেরা গা এলিয়ে দিলেও দ্বিতীয়ার্ধে রুদ্রমূর্তি ধারণ করে। এবং জয় ছিনিয়ে নেয়। তাও তিন গোলের ব্যবধানে। বেঞ্জামিন এর জোড়া গোল, জর্জের একটি।

পক্ষান্তরে এনএসআরসিসি-র ছেলেরা প্রথমার্ধে প্রতিরোধ গড়ার মধ্য দিয়ে স্কাইলার্কের অভিযান রুখতে পারলেও দ্বিতীয়ার্ধে আর সম্ভব হয়নি। ৪৯ মিনিটের মাথায় বেঞ্জামিন রোচনসাংঘার প্রথম গোল। ৭৫ মিনিটের মাথায় বেঞ্জামিনের দ্বিতীয় গোল। এন এস আরসিসি দল গোল পরিশোধে আপ্রাণ চেষ্টা করলেও সুযোগ খুঁজে পায়নি। উপরন্ত খেলা শেষের মিনিট পাঁচেক আগে স্কাইলার্কের জর্জ ডার্লং আরও একটি গোল করলে ব্যবধান ৩-০ হয়। পরবর্তী সময়ে আর সি সি-র ছেলেরা প্রতিরোধ গড়তে পারলেও গোল পরিশোধে সক্ষম হয়নি। এদিকে দ্বিতীয়ার্ধের খেলায় অসদাচরনের দায়ে বিজিত এনএসআরসিসি-র তুষারকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি আদিত্য দেববর্মা, বিশ্বজিৎ দাস,

পল্লব চক্রবর্তী ও সুকান্ত দত্ত। উল্লেখ্য, ম্যাচ শুরুর প্রাক্কালে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে বি ডিভিশন লিগ ফুটবলের আনুষ্ঠানিক উদ্বোধন  ঘোষণা করেন রাজ্য মন্ত্রিসভার সদস্য সুশান্ত চৌধুরী। প্রাক্তন ফুটবলার বিশ্বজিৎ সাহা ফুটবলে কিক দিয়ে টুর্নামেন্টের সূচনা করেন।