বীরেন্দ্রকে সাত গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ফরওয়ার্ড


newsagartala24.com Images

আগরতলা, Sep 14, 2023, ওয়েব ডেস্ক থেকে


 জয়ে ফিরলো ফরোয়ার্ড ক্লাব । তাও সাত গোলের বিশাল ব্যবধানে ঐতিহ্যবাহী বীরেন্দ্র ক্লাবকে হারিয়ে। এই জয়ের সুবাদে ৩ পয়েন্ট প্রাপ্তির সৌজন্যে ফরোয়ার্ড ক্লাব এই মুহূর্তে সরাসরি লীগ তালিকার শীর্ষে। সম সংখ্যক ম্যাচ খেলে রামকৃষ্ণ ক্লাবের পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানের নিরিখে ফরওয়ার্ড শীর্ষে চলে এসেছে। চলতি টেকনো ইন্ডিয়া চন্দ্র মেমোরিয়াল প্রথম ডিভিশন লিগ ফুটবলে রেকর্ড সংখ্যক গোলের ব্যবধানে বৃহস্পতিবার জিতেছে ফরওয়ার্ড ক্লাব।

‌ প্রথমার্ধে বিজয়ী দল ২-০ গোলে এগিয়ে ছিল। প্রথমার্ধের দুটি গোল-ই ইয়ামি লংভা-র পা থেকেই। খেলার ২৩ ও ২৯ মিনিটের মাথায়। দ্বিতীয়ার্ধে বীরেন্দ্র ক্লাবের ছেলেরা আরও কিছুটা ছন্নছাড়া খেললে সুযোগের সদ্ব্যবহার করে নেয় ফরোয়ার্ড ক্লাবের আক্রমণ ভাগের ফুটবলাররা। দ্বিতীয়ার্ধের শুরুতেই জাবেদ আলমের গোল। ব্যবধান বেড়ে ৩-০ হয়। ফরওয়ার্ড ক্লাব এক সময় প্রাধান্য বিস্তার করে নিলেও গোল ব্যবধানে এগিয়ে যাওয়ার লক্ষ্যে গোলমুখী আক্রমণ থেকে সরে আসেনি। খেলার ৫৭ ও ৬১ মিনিটের মাথায় বসন্ত সিং ও নিংগুমবাম পরপর দুটি গোল করলে ব্যবধান বেড়ে ৫-০ হয়। শেষ দিকে রোনাল্ডো সিং ৭১ মিনিটে এবং বয়ার জমাতিয়া ৭৮ মিনিটে পর পর আরও দুটি গোল করলে চূড়ান্ত ব্যবধান ৭-০ হয়।

পক্ষান্তরে ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতে হেরে বীরেন্দ্র ক্লাব এখন অবনমনের দোরগোড়ায় দাঁড়িয়ে। একপ্রকার একতরফা খেলায় সাত গোলে ফরওয়ার্ড ক্লাব জয় পেলেও কার্যত মাঠে রেফারিকে ম্যাচ চালাতে আজ তেমন বেগ পেতে হয়নি। অতিমাত্রায় অসদাচরণের লক্ষণও দেখা মিলেনি। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি সত্যজিৎ দেব রায়, অভিজিৎ দাস, অসীম বৈদ্য ও অরিন্দম মজুমদার। দিনের খেলা: এগিয়ে চলো সংঘ বনাম জুয়েলস অ্যাসোসিয়েশন, বিকেল তিনটায়, উমাকান্ত মিনি স্টেডিয়ামে।