ব্যাপক উদ্দীপনায় ভারত বাংলাদেশ মৈত্রী টেনিস কাপ সম্পন্ন


newsagartala24.com Images

আগরতলা, Oct 01, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভারত
বাংলাদেশ মৈত্রী টেনিস কাপ সম্পন্ন।
ভারত বাংলাদেশ মৈত্রী টেনিস কাপ ২০২৩ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, ঢাকায় সবচেয়ে আদর্শ ফলাফলের সাক্ষী হয়েছে কারণ দলগত প্রতিযোগিতাটি ৪-৪ ড্রতে শেষ হয়েছে। ভারত বাংলাদেশ স্পোর্টস ফ্রেন্ডশিপ ফোরাম (আইবিএসএফএফ) -এর উদ্যোগ এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের আয়োজনে মর্যাদাপূর্ণ টেনিস ইভেন্টটি দুই দিনব্যাপী সফলভাবে সম্পন্ন হয়েছে।

 

বেশ কটি উত্তেজনাপূর্ণ ম্যাচও দর্শকরা উপভোগ করতে পেরেছেন। অন্তিম দিনে আজ রবিবার ছেলেদের সিঙ্গেলসে ভারতের শুভ্রনীল বর্মন বাংলাদেশের মেহেদি হাসান আলভেকে ৬-৪, ৬-১ সেটে পরাজিত করেছে। গার্লস সিঙ্গেলসে বাংলাদেশের হালিমা জাহান ভারতের তানিশা রায় কে ৭-৫, ৪-৬, ১০-৭ সেটে পরাজিত করেছে। ছেলেদের বিভাগে ডাবলসে বাংলাদেশের মোঃ সায়েম ও জয় বড়ুয়া ভারতের জুটি সুভ্রনীল বর্মন ও অন্তরীক্ষ তামুলীকে ৪-৬, ৬-৪, ১০-৮ সেটে পরাজিত করেছে।

মেয়েদের ডাবলসে বাংলাদেশের হালিমা জাহান ও জান্নাতুন মিতু ভারতের তানিশা রায় ও আনিশা পান্ডে ৬-৩, ৬-৩ সেটে পরাজিত করেছে। সমাপ্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আজ, রবিবার বিকেলে ত্রিপুরা মন্ত্রিসভার সদস্য তথা যুব বিষয়ক ও ক্রীড়ামন্ত্রী টিংকু রায়, ইন্দো বাংলা স্পোর্টস ফ্রেন্ডশিপ ফোরামের সভাপতি এ এস এম হায়দার এবং সচিব সুজিত রায়, ত্রিপুরা ক্রীড়া দফতরের অধিকর্তা সত্যব্রত নাথ প্রমুখ উপস্থিত ছিলেন। ভারতীয় দলকে পরে ভারতীয় হাই কমিশন আধিকারিক প্রণয় ভার্মা সংবর্ধনা জ্ঞাপন করেন।