মালয়েশিয়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ


newsagartala24.com Images

আগরতলা, Sep 21, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


মালয়েশিয়ায় এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দেশটিতে থাকা দুই রোহিঙ্গা শরণার্থীকে আটক করেছে পুলিশ। বুধবার  দেশটির মেলাকার পুলিশপ্রধান দাতুক উইরা জয়নোল সামাহ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

পুলিশপ্রধান বলেন, মেলাকা হাসপাতালে ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের আলামত মিলেছে। এ ঘটনায় একই দিনে পুলিশ ওই দুই রোহিঙ্গা পুরুষকে আটক করেছে। ওইদিনই স্থানীয় বাতাং তিগা থানায়  ঘটনার অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর ভাই।

, ওই কিশোরীর গত ১৩ সেপ্টেম্বর হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই রোহিঙ্গার সঙ্গে প্রথমে বন্ধুত্ব হয়। পরের দিন ১৪ সেপ্টেম্বর সন্দেহভাজনদের একজন কিশোরীকে মোটরসাইকেলে করে ক্লেবাংয়ের একটি রেস্টুরেন্টে নিয়ে ২৭ বছর বয়সী আরেক রোহিঙ্গা শরণার্থীর সাথে সাক্ষাৎ করিয়ে দেয়। এরপর সেখান থেকে কিশোরীকে

তাদের একটি প্রোটন প্রাইভেট কারে করে নিকটবর্তী একটি সমুদ্র সৈকতের পাশে নিয়ে যায় এবং সেখানে প্রাইভেটকারের ভেতরেই কিশোরীকে ধর্ষণ করে দুই রোহিঙ্গা শরণার্থী। এরপর ওইদিনই মেয়েটিকে বাতু বেরেন্ডামের একটি পরিত্যক্ত খেলার মাঠে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তাকে ফেলে রেখে চলে যায় ওই দুই রোহিঙ্গা।