রাখাল শিল্ডের সেমিফাইনালে পৌঁছে গেল বীরেন্দ্র ক্লাব।


newsagartala24.com Images

আগরতলা, Aug 13, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


রাখাল শিল্ডের সেমিফাইনালে পৌঁছে গেল বীরেন্দ্র ক্লাব।।  প্রাক্তন ফুটবলার অনিমেষ দেব এবং ক্রীড়ামন্ত্রী টিংকু রায়ের উপস্থিতিতে উদ্ভোধন হলো টি এফ এ পরিচালিত রাখাল শিল্ড নক আউট ফুটবল টুর্নামেন্টের। রবিবার উমাকান্ত ময়দানে উদ্ভোধনী ম্যাচে জুয়েলস এসোসিয়েশন মুখোমুখি হয় বীরেন্দ্র ক্লাবের। ম্যাচ শুরুর পূর্বে অতিথিদের পুষ্পস্তবক এবং উত্তরীয় দিয়ে বরণ করে নিলেন টি এফ এর সভাপতি সহ অন্যান্য প্রতিনিধিরা। টি এফ এর পতাকা উত্তলিত করলেন সচিব অমিত চৌধুরী সহ অন্যান্যরা। পরবর্তীতে দুদলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হলেন ক্রীড়ামন্ত্রী সহ বাকিরা। তিন কাঠির নীচে টি এফ এর সভাপতি প্রণব সরকার গোলরক্ষকের ভূমিকায়।

কিক নিলেন ক্রীড়ামন্ত্রী। বল সোজা জালে। এরপর উদ্বোধক অনিমেষ দেব ও কিক নিলেন। টি এফ এর আয়োজন ঘিরে সন্তুষ্টি প্রকাশ করলেন মন্ত্রী বাহাদুর।  যথারিতি শুরু হয় ম্যাচ। ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে বেশ জমে ওঠে ম্যাচের রোমাঞ্চ। গোল পাল্টা গোল। নির্ধারিত ৯০ মিনিট পর ম্যাচের চিত্র দাঁড়ায় ১-১ গোলে। জুয়েলস পিছিয়ে থেকে ও শেষ পর্যন্ত সমতা ফেরাতে সক্ষম হয়।

অতিরিক্ত সময়ে ও একই চিত্র দাঁড়ায় ম্যাচের। তবে গোল সংখ্যাটা পরিবর্তীত হয়ে দাঁড়ায় ২-২ গোলে। ফয়সলার জন্য ম্যাচ গড়ায় টাই ব্রেকারে। আর এতেই বাজিমাত করে দেয় বীরেন্দ্র ক্লাব। ৫-৩ গোলের ব্যবধানে জুয়েলসকে হারিয়ে সেমিফাইনালে খেলার টিকিট অর্জন করে নেয় বীরেন্দ্র ক্লাব। ম্যাচটি অত্যন্ত দক্ষতার সহিত পরিচালনা করেন রেফারি সত্যজিৎ দেবরায়।