রাজ্য টেনিস কমপ্লেক্স,অনুষ্ঠিত সদ্য সমাপ্ত 20 তম কুশল ওপেন টেনিস চ্যাম্পিয়নশিপ 2024


newsagartala24.com Images

আগরতলা, Feb 11, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


রাজ্য টেনিস কমপ্লেক্স, মালঞ্চা নিবাসে অনুষ্ঠিত সদ্য সমাপ্ত 20 তম কুশল ওপেন টেনিস চ্যাম্পিয়নশিপ 2024-এ বাংলা আবারও চ্যাম্পিয়ন হিসাবে আবির্ভূত হয়েছে।

পুরুষদের ওপেন সিঙ্গেল বিভাগের ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, বাংলার অবিনাংসু বোরঠাকুর, ড্রয়ের শীর্ষ বাছাই হিসেবে রাজ্য-সাথী মোঃ আদিলকে ৬-১,৬-১ ব্যবধানে বরখাস্ত করা হয়েছিল।

পুরুষদের ডাবলস ইভেন্টের ফাইনালে, মিজোরাম বাংলার বিরুদ্ধে কঠিন লড়াইয়ের প্রস্তাব দিয়েছিল কিন্তু শেষ পর্যন্ত 3-6,4-6-এ পরাজিত হয়েছিল। একই ইভেন্টে, ত্রিপুরার উভয় দল, যথা ত্রিপুরা হোয়াইট এবং ত্রিপুরা ব্লু সেমিফাইনালে পৌঁছেছিল কিন্তু যথাক্রমে মিজোরাম এবং বাংলার হাতে পরাজিত হয়েছিল।

মিক্সড ডাবলস ইভেন্টের ফাইনালেও, বাংলা মিজোরামের বিরুদ্ধে ছিল যেখানে বাংলা আবারও তাদের প্রতিপক্ষের জন্য খুব বেশি প্রমাণিত হয়েছিল কারণ বাংলা 6-1,6-0 তে জয়ী হয়েছিল।

TTA AITA চ্যাম্পিয়নশিপ সিরিজ (3) 2024-এ বয়েজ একক অনূর্ধ্ব 16 ইভেন্টের ফাইনালে, বাংলার শীর্ষ বাছাই লাভাম মাখারিয়া একই রাজ্যের দ্বিতীয় বাছাই নিশান্ত বাজাজকে সরাসরি 6-1,6-2 ব্যবধানে পরাজিত করেছেন।

ত্রিপুরা টেনিস অ্যাসোসিয়েশনের দ্বারা একটি বিশেষ সম্মান প্রসারিত করা হয়েছে মিস ইউবরানী ব্যানার্জীকে, যিনি পূর্ব ভারতের WTA র‌্যাঙ্কপ্রাপ্ত একজন আন্তর্জাতিক খেলোয়াড়, যিনি মর্যাদাপূর্ণ কুশল ওপেনে টিম বাংলার প্রতিনিধিত্ব করে প্রথমবারের মতো আগরতলা সফর করেছিলেন।

উভয় টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রী আল আমিন, প্রথম সে. শ্রী দেবাশীষ নন্দী, স্টেট হেড, ল্যান্ড পোর্ট অথরিটি অফ ইন্ডিয়া, মিঃ স্বপন সাহা, ভাইস প্রেসিডেন্ট, TOA & Jt Sec, ত্রিপুরা স্পোর্টস কাউন্সিল, শ্রী বিধান রায়, প্রেসিডেন্ট, TTA, শ্রী প্রণব চৌধুরী সহ অন্যান্য বিশিষ্টজনের সাথে বাংলাদেশ হাইকমিশন সভাপতি, TTA, শ্রী তারিত রায়, ভাইস প্রেসিডেন্ট, TTA, শ্রী সুজিত রায়, মাননীয়। সচিব, TTA, শ্রী অরূপ রতন সাহা, Jt সচিব, TTA এবং শ্রী চিন্ময় দেববর্মা, Jt সচিব, TTA।