রামকৃষ্ণকে হারিয়ে সুপার ফোর ফরোয়ার্ড ক্লাবে


newsagartala24.com Images

আগরতলা, Oct 17, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


# জাবেতের গোলে রামকৃষ্ণকে হারিয়েসুপার ফোর নিশ্চিত ফরোয়ার্ড ক্লাবের  অপরাজেয়র ধারা অক্ষুণ্ন ফরোয়ার্ড ক্লাবের। এর সুবাদে প্রথম দল হিসেবে ফরোয়ার্ড ক্লাব সুপার ফোর নিশ্চিত করে নিলো। অপরদিকে রামকৃষ্ণ ক্লাব চলতি লিগে এই প্রথম হারের মুখ দেখলো। প্রথম তিনটি ম্যাচে টানা জয় দারুনভাবে জয়ের হ্যাট্রিকের পর দুটো ড্র ম্যাচ থেকে পয়েন্ট ভাগ করে নিয়ে নিজেদের ষষ্ঠ ম্যাচের মাথায় প্রথম পরাজয় স্বীকার করে নিলো ফরোয়ার্ড ক্লাবের কাছে ন্যূনতম গোলের ব্যবধানে হেরে ।

আপাতত নয় দলীয় আসরে দ্বিতীয় শীর্ষে অবস্থান করছে তবে সুপার ফোরে খেলা নিশ্চিত করার জন্য আরও এক-দুদিন অপেক্ষা করতে হচ্ছে। ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টেকনো ইন্ডিয়া চন্দ্র মেমোরিয়াল প্রথম ডিভিশন লীগ ফুটবল টুর্নামেন্টের ২৬ তম ম্যাচে আজ, রবিবার ফরোয়ার্ড ক্লাব ন্যূনতম গোলে রামকৃষ্ণ ক্লাবকে পরাজিত করেছে। রবিবাসরীয় ম্যাচে লিগ শীর্ষে থাকার লড়াইয়ে ভাইটাল ম্যাচ আক্রমণ প্রতি আক্রমণের মধ্য দিয়ে প্রথমার্ধের খেলা গোলশূন্য ড্র তে শেষ হলেও দ্বিতীয়ার্ধে গোলমুখী আক্রমণে দু-দলের খেলোয়াড়রা চেষ্টা চালাতে থাকে।

খেলার ৭৫ মিনিটের মাথায় ফরোয়ার্ড ক্লাবের জাবেত ডারলং এর গোলে দল যেমন এক-শূন্যতে লিড নেয়। পরবর্তী সময়ে গোলটি শোধ করার লক্ষ্যে রামকৃষ্ণ ক্লাবের আক্রমণ ভাগের ছেলেরা কন্টিনিউ চেষ্টা করলেও কার্যত সফল হয়নি। শেষ পর্যন্ত জাবেতের গোলটি জয় সূচক গোলের রূপ নেয়। এদিকে খেলার দুই অর্ধে দু দলের তিনজনকে যেমন ফরোয়ার ক্লাবের মসেজ এবং রামকৃষ্ণ ক্লাবের কুমার ও ভক্তিপদ-কে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি তাপস দেবনাথ, পল্লব চক্রবর্তী, বিপ্লব সিংহ এবং শিবজ্যোতি চক্রবর্তী।#