রূপক দেবরায় সংস্থাগুলো বেআইনি ঘোষণা করতে ফোরামের আর্জি


newsagartala24.com Images

আগরতলা, Nov 27, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


রূপক দেবরায় পরিচালিত সংস্থাগুলো
বেআইনি ঘোষণা করতে ফোরামের আর্জি
রাজ্য ক্রীড়া জগতে রূপক দেবরায়ের কর্মকাণ্ডে ভীষণভাবে তিতিবিরক্ত অল ত্রিপুরা প্লেয়ার্স ফোরাম। ফোরামের পক্ষ থেকে আজ আগরতলা প্রেসক্লাবের কনফারেন্স হলে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে রূপক দেবরায় সম্পর্কে বলতে গিয়ে ফোরাম থেকে জানানো হয়েছে যে বেশ কিছু ইভেন্টে ত্রিপুরা স্টেট অলিম্পিক অ্যাসোসিয়েশন সচিব রূপক দেব রায় কোনরকম সিলেকশন ট্রায়াল ছাড়া ন্যাশনাল গেমস খেলায় অংশগ্রহণ করছে। এই অংশগ্রহণের পর দেখা যাচ্ছে খারাপ ফলাফলের কারণে রাজ্যের সুনাম বিনষ্ট হচ্ছে। হকি, বাস্কেট বল, কাবাডি, অ্যাথলেটিকস টেবিল টেনিস, খো-খো, রেসলিং, বক্সিং, ফুটবল এবং আরও বিভিন্ন খেলাধুলায় এরকমভাবে দল পাঠানো হচ্ছে। ত্রিপুরার নামে বিভিন্ন অর্থ রাশি এনে সঠিকভাবে ব্যবহার করা হচ্ছে না। যেগুলি নিজেদের কাছে ব্যবহার করা হচ্ছে। বর্তমানে বেশ কিছু ইভেন্ট বাস্কেটবল, ব্যাডমিন্টন গেমসের খেলোয়াররা জাতীয় স্তরে উনার মাধ্যমে অংশগ্রহণ করলেও আজ পর্যন্ত সার্টিফিকেট দিচ্ছে না।

খেলোয়ারদের কাছে অনৈতিকভাবে বিভিন্ন চাহিদা ব্যক্ত করছেন। বিভিন্ন ইভেন্টে বিভিন্ন খেলোয়াড়রা ফোরামের কাছে লিখিতভাবে রূপক দেবরায়ের বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছে। ফোরামের পক্ষ থেকে সরকারের কাছে অনুরোধ করা হচ্ছে রূপক দেব রায়ের অনুমোদিত সংস্থাগুলো বেআইনি ঘোষণা করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে।

ক্রীড়া জগতকে এবং খেলোয়ারদের স্বার্থ সুরক্ষার জন্য ত্রিপুরার মান বজায় রাখতে অল ত্রিপুরা প্লেয়ার্স ফোরাম সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন। সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে ফোরামের চীফ পেট্রন অমল কুমার ঘোষ, সভাপতি লিটন রায়, সিনিয়র সহ-সভাপতি কেশব দেববর্মা, জেনারেল সেক্রেটারি শান্তনু সূত্রধর, জয়েন্ট সেক্রেটারি বাপন সাহা ও প্রসেনজিৎ দাস প্রমুখ উপস্থিত ছিলেন