সুপার ফোর নিশ্চিত এগিয়ে চলো


newsagartala24.com Images

আগরতলা, Sep 21, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


ম্যাচ ড্র : সুপার ফোর নিশ্চিত এগিয়ে
চলো-র, দোরগোড়ায় রামকৃষ্ণ, লালবাহাদুর
 আরও একটা সিনিয়র লিগ ম্যাচ ড্র তে নিষ্পত্তি হলো আজ। খেলা ছিল রামকৃষ্ণ ক্লাব ও এগিয়ে চলো সংঘের মধ্যে। তবে ফুটবল মাঠে স্কিল, পাওয়ারের পাশাপাশি বুদ্ধিরও যথেষ্ট প্রয়োজন রয়েছে। আজ বৃহস্পতিবার ম্যাচের শেষে বুদ্ধির বিষয় অনেকটা প্রকট হয়ে উঠেছে। গোলশূন্য ড্র-তে অমীমাংসিত অবস্থায় ম্যাচটি শেষ হওয়ার সুবাদে দুই দল এক-এক করে পয়েন্ট ভাগ করে নিয়েছে।

আখেরে এগিয়ে চলো সংঘের সুপার ফোরে খেলা নিশ্চিত হয়েছে। তবে রামকৃষ্ণ ক্লাব এবং লাল বাহাদুর ব্যয়ামাগারও দোরগোড়ায় অবস্থান করছে। এখন শুধু নিশ্চয়তার অপেক্ষায়। ‌লীগ টুর্নামেন্ট শেষ হতে আরও সাতটি ম্যাচ বাকি রয়েছে। তবে বিশাল আকারের তেমন কোনও অঘটন না ঘটলে নিশ্চিত করে বলা যায় যে ফরওয়ার্ড ক্লাব, এগিয়ে চলো সংঘের পাশাপাশি রামকৃষ্ণ ক্লাব ও লাল বাহাদুর ব্যায়ামাগাড় সুপার ফোরে খেলার ছাড়পত্র পাবে।

মোটকথা এখন শুধু সময়ের অপেক্ষা। স্থানীয় উমাকান্ত মিনি স্টেডিয়ামে আজ, বৃহস্পতিবার বিকেলে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টেকনো ইন্ডিয়া চন্দ্র মেমোরিয়াল প্রথম ডিভিশন লীগ ফুটবলের ২৯ তম ম্যাচ রামকৃষ্ণ ক্লাব বনাম এগিয়ে চলো সংঘের মধ্যে খেলাটি গোলশূন্য অবস্থায় ড্র তে শেষ হয়েছে।

দুই অর্ধে ৯০ মিনিটের খেলায় দুই দলের খেলোয়াড়রা পরস্পর বিরোধী আক্রমণ প্রতি আক্রমণে দর্শকদের নজর কাড়লেও কার্যত তিন কাঠির জালে বল জড়ানোর কাজটি কেউ করতে পারেনি। উপরন্তু রাফ খেলে অখেলোয়ার সুলভ আচরণের পরিপ্রেক্ষিতে রামকৃষ্ণ ক্লাবের কাচাং জমাতিয়াকে পরপর দুটো হলুদ কার্ড দেখানোর সুবাদে রেফারি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। এদিকে, এগিয়ে চলো সংঘেরও দুজন ফুটবলারকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন।

 

ম্যাচ পরিচালনায় ছিলেন আদিত্য দেববর্মা, বিপ্লব সিংহ, পল্লব চক্রবর্তী ও শিবজ্যোতি চক্রবর্তী। দিনের খেলা:  ফ্রেন্ডস ইউনিয়ন ও লাল বাহাদুর ব্যয়ামাগার, বিকেল তিনটায়, উমাকান্ত মিনি স্টেডিয়ামে।