স্কুল ক্রীড়া : জুডো ও সাঁতার ইভেন্টে পশ্চিম জেলা দল গঠিত।


newsagartala24.com Images

আগরতলা, Aug 19, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


পশ্চিম জেলা স্কুল ক্রীড়ায় জুডো এবং সাঁতার ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ, শনিবার সকাল থেকে পশ্চিম জেলা স্কুল স্পোর্টস বোর্ড আয়োজিত বাছাইকৃত তিনটি গেমসের মধ্যে জুডো এবং সাঁতার প্রতিযোগিতা যথাক্রমে বাধারঘাট স্থিত দশরথ দেব স্টেট স্পোর্টস কমপ্লেক্সে জুডো হলে এবং রাইমা সুইমিং পুলে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনূর্ধ্ব ১৪, অনূর্ধ্ব ১৭ এবং অনূর্ধ্ব ১৯ বছরের বালক- বালিকা উভয় বিভাগের পশ্চিম জেলাভিত্তিক প্রতিযোগিতা ঘিরে ব্যাপক সাড়া পড়েছে। পাশাপাশি রাজ্য স্তরে অংশগ্রহণ করার জন্য পশ্চিম জেলা দল গঠন করা হয়েছে।

উল্লেখ্য সদর, মোহনপুর ও জিরানিয়া মহকুমা থেকে সাঁতারে ৫২ জন এবং জুডোতে ৫৮ জন খেলোয়ার অংশগ্রহণ করেছে। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র  মনিকা দাস দত্ত। স্বাগত ভাষণ রাখেন দফতরের সহ অধিকর্তা দিবাকর দেবনাথ। বিশেষ অতিথি প্রবাল কান্তি দেব, স্কুল স্পোর্টস বোর্ড-এর জয়েন্ট সেক্রেটারি অপু রায় প্রমুখ উপস্থিত ছিলেন। ‌ রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বাছাইকৃত পশ্চিম জেলা  দলে অনূর্ধ্ব ১৯, অনূর্ধ্ব ১৭ এবং অনূর্ধ্ব ১৪ বিভাগে ঠাকুর চানদাস,  অর্ঘ্য জিৎ দাস, জয়দীপ সাহা, রাজদীপ ভৌমিক, অপূর্ব দাস, অনিকেত সাহা, শুভঙ্কর চন্দ, ক্রীশ সাহা, স্নেহাংশু সাহা, মেঘনীল দত্ত বিশ্বাস, মেঘরাজ দত্ত, অমিত সূত্রধর, মৃগাঙ্কর দাস, অরিত্র দত্ত, অধিনাথ দাস।

বালিকা বিভাগে  অন্বেষা ভৌমিক, তানিয়া দেব, পূর্ণিমা দাস, নিশিকা চক্রবর্তী, আদ্রিতা দত্ত, অক্সরা সরকার, অন্বেষা পাল, রিংশি লোধ, অন্বেষা দাস, আয়েশা দেববর্মা ও মুক্তা দাস। জুডো ইভেন্টে বালক বিভাগে আকাশ দেববর্মা, বৈঠাং দেববর্মা, বিক্রান্ত দেশমুখ, আবির দেবনাথ, রাজবীর দাস, মনু দাস, ঈশান দে, এঞ্জেল দেববর্মা, রাকেশ দেববর্মা, নয়নজিৎ চাকমা, ইমান দেববর্মা, উত্তম সরকার, শুভদ্বীপ চাকমা, অঙ্কিত বনিক,  সামাই দেববর্মা। বালিকা বিভাগে অচিকা চাকমা, খুমসা দেববর্মা, এলিয়ান দেববর্মা, জেসমিন দেববর্মা, ওমেগা মলসুম, ঝুমী দেববর্মা, কবিতা ত্রিপুরা, হিলাড়ি দেববর্মা, রজেমি মলসুন, টিনা সাহা ও মৌসুমী দেবনাথ।