স্কুলস্তরীয় রাজ্যভিত্তিক তিন দিনব্যাপী সাঁতার প্রতিযোগিতা শুরু


newsagartala24.com Images

আগরতলা, Sep 13, 2023, ওয়েব ডেস্ক থেকে 2023


উৎসাহ ও উদ্দীপনার ব্যাপক জোয়ার পরিলক্ষিত হয়েছে। রাজ্যভিত্তিক সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছে বুধবার থেকে। বিকেল সাড়ে তিনটায় স্কুল স্পোর্টস বোর্ডের পশ্চিম জেলা যুব ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে অনূর্ধ্ব ১৪, অনূর্ধ্ব ১৭ এবং অনূর্ধ্ব ১৯ বছরের বালক বালিকা উভয় বিভাগে রাজ্য ভিত্তিক তিন দিনব্যাপী সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছে। চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। দশরথ দেব স্পোর্টস কমপ্লেক্সে বাধারঘাটস্থিত রাইমা  সুইমিং পুলে এই প্রতিযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র দীপক মজুমদার। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিধায়িকা মিনা রানী সরকার, পশ্চিম জিলা সভাধিপতি হরিদুলাল আচার্য, যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের অধিকর্তা সত্যব্রত নাথ প্রমূখ উপস্থিত ছিলেন। একই অনুষ্ঠানে বিশিষ্ট শারীর শিক্ষক অমিয় দাস এবং ত্রিপুরা স্কুল স্পোর্টস বোর্ডের জয়েন্ট সেক্রেটারি অপু রায় কে পশ্চিম জেলা স্কুল স্পোর্টস বোর্ডের পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। উল্লেখ্য, রাজ্যের সব জেলা ও ত্রিপুরা ঊ স্কুল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

বালক বিভাগের ৮৪ জন এবং বালিকা বিভাগে ৪৩ জন স্কুল পড়ুয়া সাঁতারু প্রতিযোগিতায় অংশ নিয়েছে। পশ্চিম জেলা স্কুল স্পোর্টস বোর্ডের জয়েন্ট সেক্রেটারি মদন বণিক সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন