স্ট্যালিনের জোড়া গোল সত্ত্বেও পুলিশকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক কল্যাণ সমিতির।


newsagartala24.com Images

আগরতলা, Aug 04, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


কল্যাণ সমিতির খেলার ধরণটা রবিবার একটু অন্যরকম ঠেকেছে। প্রথম ১০ মিনিটের মধ্যে তিন গোল। এরপর পুরোপুরি রক্ষণাত্মক স্টাইল। ভাগ্যিস প্রথমার্ধের ভুলগুলো শুধরে প্রতিপক্ষ ত্রিপুরা পুলিশ রিক্রিয়েশন ক্লাবের ফুটবলাররা দ্বিতীয়ার্ধে যেভাবে জ্বলে উঠেছিল, আর একটু গুছিয়ে খেললে হয়তো ফলাফল অন্যরকম হতো। খেলা ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বি ডিভিশন লিগ ফুটবলের কুড়ি তম ম্যাচ। ত্রিপুরা পুলিশ রিক্রিয়েশন ক্লাব বনাম কল্যাণ সমিতির মধ্যে। জয়ের ধারা অব্যাহত রেখে কল্যাণ সমিতি জয়ের হ্যাটট্রিক করে নিয়েছে।

 

হারিয়েছে পুলিশ রিক্রিয়েশন ক্লাব কে ৩-২ গোলের ব্যবধানে। খেলা শুরুতে তিন মিনিটের মাথায় বয়ার জমাতিয়ার গোল দিয়ে সূচনা। ৫ মিনিট বাদে সোয়াম হুইপার হালাম এবং তারও দু মিনিট বাদে জন জমাতিয়ার গোলে কল্যাণ সমিতি ৩-০তে লিড নেয়। পরবর্তী সময়ে নিজেদেরকে কিছুটা রক্ষণাত্মক ভঙ্গিমায় অভিযোজিত করে নিলেও মাঝেমধ্যে আক্রমণ রচনা করতে ভুল করেনি। তবে নিজেদের চতুর্থ গোলের সন্ধান পায়নি। প্রথমার্ধে প্রতিরোধ গড়ে তুললেও কাজে আসেনি বলে, দ্বিতীয়ার্ধে পুলিশের আক্রমণ ভাগে গুরুত্ব বাড়িয়ে অলআউট খেলার প্রয়াস নেয়।

 

৫৫ মিনিটে এবং ৮৮ মিনিটে স্ট্যালিন রিয়াং পরপর দুটো গোল করলে ব্যবধান কমে ২-৩ হয় এবং পুলিশ দলের খেলার গতি বেড়ে যায়। তৃতীয় গোলের সন্ধানে সব রকমের প্রয়াস জারি রাখলেও কার্যত সাফল্য পায়নি।

 এদিকে, খেলার দুই অর্ধে খেলায় অসদাচরনের দায়ে রেফারি বিজিত পুলিশ দলের অনিকেত ও বাদলকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি আদিত্য দেববর্মা, অরিন্দম মজুমদার, বিশ্বজিৎ দাস ও বিপ্লব সিং