২৭ তম ভূপেন দত্ত ভৌমিক মেমোরিয়াল স্টেট টেনিস চ্যাম্পিয়ানশীপ ২০২৪


newsagartala24.com Images

আগরতলা, Jan 14, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


২৭ তম ভূপেন দত্ত ভৌমিক মেমোরিয়াল স্টেট টেনিস চ্যাম্পিয়ানশীপ ২০২৪ এর আজ অন্তিম দিন সকালে মালঞ্চ নিবাস স্থিত স্টেট টেনিস কমপ্লেক্সে ৯ ঘটিকা থেকে পুরুষ বিভাগের ডাবলস ফাইনাল ম্যাচের খেলার মধ্য দিয়ে শুরু হয়।
ডাবলস ফাইনাল ম্যাচে দুর্দান্ত খেলে অবিনাশ সাহা কৃষ্ণ দেববর্মা ৬ - ২ , ৬ - ৪ সেট পয়েন্টে শুভাশীষ দেববর্মা ক্রিস্টাল সরকার জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়।
মহিলা বিভাগের ফাইনাল খেলা শুরু হয় দুপুর ১২ ঘটিকায় এবং এই ম্যাচে শর্মিষ্ঠা ভট্টাচার্য্য ৬ - ২ ,  ৬ -  ২ সেট পয়েন্টে অভীপ্সা রায় কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
বিকাল ১.৩০ ঘটিকা থেকে শুরু হয় পুরুষ বিভাগের ফাইনাল ম্যাচের খেলা। ফাইনাল ম্যাচে দুর্দান্ত খেলে ক্রিস্টাল সরকার ৪ - ৬ , ৬ - ৩ , ৬ - ১ সেট পয়েন্টে অবিনাশ সাহা কে হারিয়ে চ্যাম্পিয়ান হয়।
বিকাল ৪ ঘটিকায় হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এবং প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন দৈনিক সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক শ্রী প্রদীপ দত্ত ভৌমিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন চেয়ারম্যান টি.টি.ডি.সি. শ্রী সন্তুষ সাহা , সভাপতি শ্রী বিধান রায়, সহ সভাপতি শ্রী প্রণব চৌধুরী, সহ সভাপতি শ্রী তড়িৎ রায় , সাধারান সম্পাদক শ্রী সুজিত রায়, যুগ্ম সম্পাদক শ্রী অরূপ রতন সাহা, যুগ্ম সম্পাদক শ্রী চিন্ময় দেববর্মা, কোষাধ্যক্ষ শ্রী মৃন্ময় সেনগুপ্ত , সদস্য শ্রী অমিয় কুমার দাস সহ এসোসিয়েশনের অন্যান্য কর্মকর্তাগণ।
আজকের প্রধান অতিথি উনার ভাষণে রাজ্যের তরুণ খেলোয়াড়দের উন্নতির লক্ষ্যে ত্রিপুরা টেনিস এসোসিয়েশন নিয়মিত যেই প্রচিষ্টা চালিয়ে যাচ্ছে তার প্রশংসা করেন এবং সাধারণ সম্পাদক সুজিত রায় এই অনুষ্ঠান সুষ্ঠ ভাবে সুসম্পন্ন হওয়ায় আজকের সকল অতিথি , মিডিয়া বন্ধু সহ এসোসিয়েশন এর সমস্ত সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।