৩৯ নং ওয়ার্ড এর উদ্যোগে উদ্ভোধন হলো গীতা রানী স্মৃতি ভলিবল টুর্নামেন্ট


newsagartala24.com Images

আগরতলা, Jan 20, 2024, ওয়েব ডেস্ক থেকে 2024


মুখ্যমন্ত্রীর হাত ধরে উদ্ভোধন হলো গীতা রানী স্মৃতি ভলিবল টুর্নামেন্টের।।।।
নিজে একজন ভালো ব্যাডমিন্টন খেলোয়াড়। তবে ভলিবল কোর্টে বল হাতে পেয়ে লোভ সামলাতে পারেননি। মাঠ ভর্তি দর্শক এবং উদ্যোক্তাদের অনুরোধে ভলিবলকে  সার্ভিস করে আলোড়ন তৈরি করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা।    কনকনে শীতকে উপেক্ষা করেই খেলার আনুষ্ঠানিক সূচনা করলেন তিনি।

রাজ্য সরকার বিশেষ করে রাজ্যের মুখ্যমন্ত্রী খেলাধুলার প্রতি কতটা আন্তরিক তা এই উদ্যোগের মধ্য দিয়ে রাজ্যের মানুষকে বুঝিয়ে দিলেন তিনি। রাজ্য সরকার চাইছে জাতীয় এবং  আন্তর্জাতিক স্তরে রাজ্যের খেলোয়াড়দের তুলে ধরতে।আগরতলা পুর নিগমের ৩৯ নং ওয়ার্ড এর উদ্যোগে শনিবার থেকে শুরু হলো গীতা রানী দাস স্মৃতি প্রাইজ মানি নকআউট ভলিবল প্রতিযোগিতা। অরুন্ধতীনগর দ্বাদশ শ্রেণী বিদ্যালয় সংলগ্ন মাঠে আয়োজিত এই প্রতিযোগিতার সূচনা করেন মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী  

রাজীব ভট্টাচার্য, ১৪  বাধারঘাট এলাকার বিধায়িকা মীনা রানি সরকার,  আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার ও ৩৯ নম্বর ওয়ার্ডের কর্পোরেটের অলক রায় সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা বলেন, যারা এই ধরনের প্রতিযোগিতার উদ্যোক্তা তাদের এই ধরনের উদ্দ্যোগের জন্য তিনি ধন্যবাদ জানান। পাশাপাশি বলেন এই প্রতিযোগিতা তারা শুরু করেছেন মাঝ পথে যেন থেমে না যায়। রাজ্য সরকার খেলো ত্রিপুরার ব্যবস্থা করেছে। সরকার চাইছে রাজ্যের ছেলে মেয়েরা জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে যেন তুলে ধরতে পারে।  দুইদিন ব্যাপী আয়োজিত এই আসরে রাজ্য থেকে ২১ টি দল অংশগ্রহণ করেছে।  এই আসরে চ্যাষ্পিয়ান দল কে ট্রফি সহ ৩০ হাজার টাকা ও রানার্স দলকে ট্রফি সহ ২০ হাজার টাকার পাশাপাশি তৃতীয় স্থান দখলকারী দলকে ১০ হাজার টাকা  প্রাইজমানি দেওয়া হবে।