৮ গোলে উমাকান্ত কোচিং সেন্টারকে পর্যুদস্ত করে বিবেকানন্দ ক্লাব জয়ী।


newsagartala24.com Images

আগরতলা, Jun 22, 2024, ওয়েব ডেস্ক থেকে


৮ গোলে উমাকান্ত কোচিং সেন্টারকে পর্যুদস্ত করে বিবেকানন্দ ক্লাব জয়ী।।।
 দুরন্ত জয় দিয়ে দারুন সূচনা বিবেকানন্দ ক্লাবের। তাও আট গোলের বিশাল ব্যবধানে একসময়ের নামিদামি ক্লাব উমাকান্ত কোচিং সেন্টার কে হারিয়ে। দুর্দান্ত এই জয়ের সুবাদে বিবেকানন্দ ক্লাব আট দলীয় সি ডিভিশন বি গ্রুপের পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে। তার মধ্যে হ্যাটট্রিক সহ চার গোল জুয়েল দেববর্মার। ‌ প্রথম ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্মক খেলে বিবেকানন্দ ক্লাবের ছেলেরা বেশ নজর করেছে। এমনকি চলতি টুর্নামেন্টে দ্রুততম গোল তথা তিন মিনিটের মাথায় জুয়েল দেববর্মা দলকে এক-শূন্যতে লিড এনে দেয়। স্থানীয় উমাকান্ত মিনি স্টেডিয়ামে টিএফএ আয়োজিত

সি ডিভিশন ফুটবল লিগের বি গ্রুপের চতুর্থ খেলায় বিবেকানন্দ ক্লাবের এই জয় সাফল্যের বার্তাবহ মনে হচ্ছে। ‌ ১০ মিনিট বাদে ফের জুয়েলের গোল। পরবর্তী মিনিটে বিপুল জমাতিয়া একটি গোল করে দলকে ৩-০ তে লিড এনে দেয়। পক্ষান্তরে উমাকান্ত কোচিং সেন্টারের ছেলেরা মিনিট পনেরো প্রতিরোধ গড়ে তুললেও পরক্ষণে তাদের ছন্দপতনে ২৯ মিনিটের মাথায় পল্টু চৌধুরী এবং ৬ মিনিট বাদে রাজচন্দ্র জমাতিয়া পর পর দুটো গোল করে প্রথমার্ধেই দলকে ৫-০ তে লিড এনে দেয়।

উমাকান্ত কোচিং সেন্টারের ছেলেরা দ্বিতীয়ার্ধে একটু আক্রমণাত্মক খেলার প্রয়াস নিলে কার্যত সফল হয়নি। উপরন্তু ৬০ ও ৮৬ মিনিটের মাথায় জুয়েল দেববর্মার দুটো গোল এবং মাঝে ৭০ মিনিটের মাথায় জগত কিশোর জমাতিয়ার একটি গোল কেশব সংঘ কে আরও তছনছ করে দেয়। বিবেকানন্দ ক্লাব আট গোলে জয় ছিনিয়ে নিজেদের মনোবল বাড়িয়ে ক্লাবে ফিরে। উমাকান্ত কোচিং সেন্টারের ছেলেরা গোলমুখী আক্রমণে সফল না হলেও খেলায় অসাধারনের দায়ে রেফারি দুজনকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করতে বাধ্য হন। ম্যাচ পরিচালনায় ছিলেন রেফারি বিশ্বজিৎ দাস, সুকান্ত দত্ত, লিটন সাহা ও পল্লব চক্রবর্তী। দিনের খেলা: বেলা একটায় উমাকান্ত মিনি স্টেডিয়ামে সি ডিভিশন লীগ ফুটবলের বি গ্রুপের ইকফাই ফুটবল ক্লাব বনাম সবুজ সংঘ।